১৯ মার্চ ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

চট্টগ্রাম ও টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় পিতা-পুত্রসহ নিহত ৪

চট্টগ্রাম ও টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায়  পিতা-পুত্রসহ নিহত ৪

অনলাইন রির্পোটার ॥ চট্টগ্রাম নগরের ডবলমুরিং থানাধীন ধনিয়ালাপাড়ায় কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটর সাইকেল আরোহী পিতা ও পুত্রের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন- মো.সগীর (৪২) ও মো.জোনায়েদ (১২)।

২২ ফেব্রুয়ারি রাত সাড়ে ১১টার দিকে ধনিয়ালাপাড়া জামে মসজিদের সামনে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

ডবলমুরিং থানার পরিদর্শক (তদন্ত) মো.জহির হোসেন জানান, মো.সগীর মনসুরাবাদ এলাকায় মুদি দোকানী এবং তার ছেলে জোনায়েদ আগ্রাবাদ গণপূর্ত বিদ্যা নিকেতনের পঞ্চম শ্রেণির ছাত্র।

তিনি বলেন, ‘দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। দুমড়ে-মুচড়ে যাওয়া মোটর সাইকেলটি থানায় এনে রাখা হয়েছে।

অন্যদিকে, টাঙ্গাইলের কালিহাতী উপজেলার হাতিয়া নামক এলাকায় সড়ক দুর্ঘটনায় সুশাসনের জন্য নাগরিকের (সুজন) চাঁপাইনবাবগঞ্জ শাখার সভাপতি অ্যাডভোকেট সৈয়দ শাহজামাল ও মাইক্রোবাসের চালক নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৬ জন।

শনিবার ভোর ৪টার দিকে ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত চালকের নাম পাওয়া যায়নি।

বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন সাংবাদিকদের জানান, চাঁপাইনবাবগঞ্জ থেকে মাইক্রোবাসটি ঢাকার দিকে যাচ্ছিল। পথে ভোর ৪টার দিকে মহাসড়কের কালিহাতী উপজেলার হাতিয়া নামক এলাকায় মাইক্রোবাসটিকে পেছন থেকে ধাক্কা দেয় একটি অজ্ঞাত পরিবহন। এতে ঘটনাস্থলে সুজনের চাঁপাইনবাবগঞ্জ শাখার সভাপতি অ্যাডভোকেট সৈয়দ শাহজামাল ও মাইক্রোবাসচালক নিহত হন। আহত হন আরো ৬ জন। এদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।