১৯ মার্চ ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বিরাটের ক্যামেরায় অন্য রূপে আনুশকা

 বিরাটের ক্যামেরায় অন্য রূপে আনুশকা

অনলাইন ডেস্ক ॥ তারকারা যেখানেই যান, সঙ্গে তাদের ফটোগ্রাফারও যান। পার্টিতে গেলেও যেমন ব্যক্তিগত ফটোগ্রাফার থাকে, ছুটি কাটাতে গেলেও ফটোগ্রাফার নিয়ে যান তারা।

তবে ইদানীং আনুশকা শর্মা নতুন এক ফটোগ্রাফার ‘নিয়োগ’ করেছেন। পেশাগতভাবে তিনি অবশ্য ফটোগ্রাফার নন, তিনি বিখ্যাত ক্রিকেটার। আনুশকাই স্বামী বিরাট কোহলি।

ইনস্টাগ্রামে বিভিন্ন মুডে ফ্যানেদের কাছে আনুশকাকে পৌঁছে দেয়ার অন্যতম কৃতিত্ব এখন বিরাটেরই। যেমন ভ্যালেন্টাইন্স ডে-তে আনুশকার একটি ছবি শেয়ার করেন বিরাট।

ওই দিন স্ত্রী আনুশকার সঙ্গে নয়াদিল্লির একটি রেস্তরাঁয় গিয়েছিলেন বিরাট। চুটিয়ে ভ্যালেন্টাইন্স ডে উপভোগ করেন তারা। তারপর এই ছবিটি পোস্ট করে লেখেন, ‘গত রাতে আমার ভ্যালেন্টাইনের সঙ্গে।’

বর্তমানে দেশেই রয়েছেন যুগল। বিরাট প্রস্তুতি নিচ্ছেন অস্ট্রেলিয়া সফরের জন্য। আনুশকাও নিজের শুটিংয়ে ব্যস্ত। তবে স্ত্রীর ছবি তুলে পোস্ট করতে ভুলছেন না তিনি। ব্যস্ততার মধ্যেও মাঝেমধ্যেই স্ত্রীর ছবি পোস্ট করেন।

কিছুদিন আগেই এই ছবিটা ইনস্টাগ্রামে পোস্ট করে বিরাট ক্যাপশনে লেখেন, ‘এই ব্যক্তি সব বাধা পেরিয়ে এগিয়ে যাওয়ার উৎসাহ। এই ব্যক্তি আমার জীবনে সব ভালো কাজ করার গাইড। যে আমাকে ভেতর থেকে বদলে দিয়েছে এবং সত্য ভালোবাসা আসলে কী তা বুঝতে শিখিয়েছে। আমার শক্তি। আমার আদর্শ জীবনসঙ্গী।’

সূত্র : আনন্দবাজার