১৯ মার্চ ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গৃহবধূর আপত্তিকর ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল

 গৃহবধূর আপত্তিকর ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল
  • *মোটা অংকের চাঁদা দাবির অভিযোগে যুবক আটক

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর ॥ জনৈক ইতালী প্রবাসীর স্ত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে অন্তরঙ্গ মূহুর্তের আপত্তিকর দৃশ্য মোবাইলে ধারণ করে তা ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে মোটা অংকের টাকা চাঁদা দাবীর অভিযোগে মোঃ সেলিম হাওলাদার (২৫) নামের এক বখাটেকে আটক করেছে র্যাব-৮। শুক্রবার সন্ধায় শরীয়তপুর জেলার নড়িয়ার পাঁচগাঁও গ্রামের নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।

র্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার পাঁচগাঁও গ্রামের জনৈক ব্যক্তি ৫ বছর ধরে ইতালিতে আছেন। এই সুযোগে পার্শ্ববর্তী গ্রামের মতিউর রহমান হাওলাদারের বখাটে ছেলে মোঃ সেলিম হাওলাদার ওই প্রবাসীর স্ত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে এবং কৌশলে তাদের অন্তরঙ্গ মূহুর্তের আপত্তিকর দৃশ্য মোবাইলে ধারণ করে রাখে। পরবর্তীতে সেলিম ওই আপত্তিকর দৃশ্যের ধারণকৃত ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ব্ল্যাকমেইল শুরু করে। এরই মধ্যে সে ওই প্রবাসীর স্ত্রীর কাছ থেকে কয়েক দফায় মোটা অংকের টাকা হাতিয়ে নেয় এবং এক সপ্তাহ আগে আপত্তিকর ভিডিও মেমোরি কার্ডের মাধ্যমে প্রবাসীর পরিবারের কাছে সরবরাহ করে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে।

এ ব্যাপারে নির্যাতিতার পরিবার আইনগত সহায়তা চেয়ে র্যাব-৮, মাদারীপুর ক্যাম্পের কাছে একটি লিখিত অভিযোগ দায়ের করে। শুক্রবার সন্ধায় র্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন এর নেতৃত্বে শরীয়তপুর জেলার নড়িয়ার পাঁচগাঁও এলাকায় অভিযান চালিয়ে মোঃ সেলিম হাওলাদারকে তার নিজ বাড়ী থেকে আটক করে। এ সময় তার কাছ থেকে আপত্তিকর ভিডিও ও ছবি সম্বলিত মোবাইল ও মেমোরি কার্ড জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক সেলিম অভিযোগের বিষয়ে সত্যতা স্বীকার করে।