২৭ জুন ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কার্তিক-সারার চুমুর দৃশ্য ফাঁস ( ভিডিওসহ)

কার্তিক-সারার চুমুর দৃশ্য ফাঁস ( ভিডিওসহ)

অনলাইন ডেস্ক ॥ বলিউডের উঠতি দুই অভিনয়শিল্পী কার্তিক আরিয়ান ও সারা আলী খান। এরই মধ্যে দর্শক হৃদয়ে বিশেষ জায়গা করে নিয়েছেন তারা। অনেকদিন ধরেই পর্দায় একসঙ্গে তাদের দেখার আগ্রহ প্রকাশ করছিলেন তাদের ভক্তরা। অবশেষে লাভ আজ কাল-টু সিনেমায় জুটি বেঁধে অভিনয় করছেন তারা।

ইতোমধ্যে ভারতের দিল্লিতে সিনেমাটির শুটিং শুরু হয়েছে। এদিকে মাইক্রোব্লগিং সাইট টুইটারে কার্তিক আরিয়ানের ভক্তরা একটি ভিডিও প্রকাশ করেছেন। সেখানে দেখা যায়, একটি নৈশ ক্লাবে পরস্পরকে চুমু খাচ্ছেন কার্তিক-সারা। ভিডিওটির ক্যাপশনে লেখা হয়েছে, ‘অবশেষে আমরা কার্তিক-আরিয়ান ও সারা আলী খানকে পর্দায় একসঙ্গে দেখতে পেলাম। তাও আবার চুম্বন দৃশ্যে।’ পরবর্তী সময়ে অন্তর্জালে ভাইরাল হয় ভিডিওটি। জানা গেছে, লাভ আজ কাল-টু সিনেমার দৃশ্য এটি।

‘কফি উইথ করন’ টক শোয়ে হাজির হয়ে প্রথম কার্তিক আরিয়ানের প্রতি নিজের ভালো লাগার কথা জানান সারা। এরপর সারার প্রসঙ্গ এলেই সবসময় লাজুক ভঙ্গিতে এড়িয়ে গেছেন কার্তিক। পরবর্তী সময়ে একটি পার্টিতে তাদের পরিচয় করিয়ে দেন অভিনেতা রণবীর সিং। অনেক গুঞ্জন শেষে লাভ আজ কাল-টু সিনেমায় চুক্তিবদ্ধ হন তারা।

সাইফ আলী খান ও দীপিকা পাড়ুকোন অভিনীত সিনেমা লাভ আজ কাল। ২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমাটির সিক্যুয়েল লাভ আজ কাল-টু। এটি পরিচালনা করছেন ইমতিয়াজ আলী।