২১ মার্চ ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বৃষ্টির কারণে ওয়েলিংটনে টসও হয়নি

বৃষ্টির কারণে ওয়েলিংটনে টসও হয়নি

অনলাইন ডেস্ক ॥ ওয়েলিংটন টেস্টের দ্বিতীয় ম্যাচ বৃষ্টির কারণে শুরুই করতে পারলো না টাইগাররা। শুধু তাই নয়; শুক্রবার সকাল থেকে বৃষ্টিতে টসও হয়নি। মাঠের কভার তোলার সুযোগ হয়নি এদিন। চার ঘণ্টার অপেক্ষা শেষে বৃষ্টি কমার কোনও লক্ষণ না দেখায় স্টাম্প ঘোষণা করেন আম্পায়াররা।

শনিবার ম্যাচের দ্বিতীয় দিন আধঘণ্টা আগে শুরু হবে ম্যাচ। বাংলাদেশ সময় দিবাগত রাত সাড়ে ৩টায় মুখোমুখি হবে দুই দল। চ্যানেল নাইন সরাসরি সম্প্রচার করবে ম্যাচটি।

এবারের নিউজিল্যান্ড সফরে সম্ভাব্য সবচেয়ে কঠিন পরীক্ষা দিতে হবে দ্বিতীয় ম্যাচেই। আগের ম্যাচে সেডন পার্কের ঘাসের উইকেটে নিউজিল্যান্ডের বিপক্ষে চিরাচরিত কঠিন কন্ডিশনের মুখোমুখি হতে হয়নি মাহমুদউল্লাহদের। কিন্তু বেসিন রিজার্ভে কঠিন সময় পার করতে হবে ধারণা করা হচ্ছে। অবশ্য বাংলাদেশ এখানেই নিজেদের ভাগ্য বদলাতে দৃঢ়প্রতিজ্ঞ।

২০১৭ সালে ওয়েলিংটনে সবশেষ খেলা টেস্টে মুশফিকুর রহিম ও সাকিব আল হাসানের ব্যাটেই তো প্রথম ইনিংসে ৮ উইকেটে ৫৯৫ রান করেছিল বাংলাদেশ। এবার খেলছেন না সাকিব, আর অনিশ্চিত মুশফিকও।

দুই গুরুত্বপূর্ণ খেলোয়াড়কে ছাড়া প্রাপ্তির শূন্যতা পূরণ করার লক্ষ্যই থাকবে নিউজিল্যান্ড সফরে। এখন পর্যন্ত কোনও অর্জন নেই মাহমুদউল্লাহদের। এবারের সফরে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশের পর হ্যামিল্টনে প্রথম টেস্টেও ইনিংস ব্যবধানে হেরেছে সফরকারীরা। ৩ টেস্ট ম্যাচের সিরিজে দ্বিতীয় টেস্টে তাই ঘুরে দাঁড়ানোর প্রত্যয় সবার মুখে।