২২ জুলাই ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ম্যানইউ সমর্থককে ছুরিকাঘাত করল পিএসজি সমর্থক

ম্যানইউ সমর্থককে ছুরিকাঘাত করল পিএসজি সমর্থক

অনলাইন ডেস্ক ॥ ফ্রান্সের প্যারিসে ম্যানচেস্টার ইউনাইটেডের এক সমর্থককে ছুরিকাঘাত করেছেন প্যারিস সেইন্ট জার্মেইয়ের এক সমর্থক। উয়েফা চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোতে ম্যান ইউর কাছে হেরে পিএসজির বিদায়ের জের ধরেই এ কাণ্ড ঘটানো হয়েছে বলে জানাচ্ছে স্থানীয় সংবাদমাধ্যমগুলো।

একটি ট্যাক্সিতে করে চারজন ম্যানচেস্টার ইউনাইটেড সমর্থক পিএসজির মাঠ থেকে ফিরছিলেন সিটি সেন্টারে। স্বভাবতই ৩-১ গোলের দুর্দান্ত জয়ের পর উৎফুল্ল ছিলেন তারা। গাড়ির মধ্যেই শুরু করেন নিজ দলের পক্ষে স্লোগান এবং হর্ষধ্বনি।

যা সইতে পারেননি পিএসজির সমর্থক ট্যাক্সিচালক। নিজের গাড়ি থামিয়ে যাত্রীদের বের করে দেন চালক। তারপর চারজনের মধ্যে এক নারীর সঙ্গে দুর্ব্যবহার শুরু করলে বাঁধা দিতে এগিয়ে আসেন অন্য একজন পুরুষ। সে পুরুষের বাঁধা দেয়া সইতে না পেরে পকেট থেকে ছুরি বের করে বুকের মধ্যে ঢুকিয়ে দেন ট্যাক্সিচালক।

এ ঘটনা ঘটিয়ে সে ব্যক্তিকে ফুটপাথে ফেলে রেখেই পালিয়ে যান চালক। তখন সঙ্গে থাকা অন্য ব্যক্তিরা আরেকটি ট্যাক্সি ধরে দ্রুতই চলে যান ইউরোপিয়ান জর্জেস হোটেলের হাই ডিপেন্ডেন্সি ইউনিটে। পরে বৃহস্পতিবার বিকেলে তার ফুসফুসের সার্জারি করা হয়েছে।

এদিকে ফরাসি পুলিশ দাবী করেছে বৃহস্পতিবার দুপুরে তারা সন্দেহভাজন ট্যাক্সিচালককে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। তবে এখনো আঘাত করা সেই ছুরি উদ্ধার করা সম্ভব হয়নি।