২২ জুলাই ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আরও ৩ সন্তানের ‘স্বীকৃতি দিচ্ছেন’ দিয়েগো ম্যারাডোনা

আরও ৩ সন্তানের ‘স্বীকৃতি দিচ্ছেন’ দিয়েগো ম্যারাডোনা

অনলাইন ডেস্ক ॥ কিউবায় দিয়েগো ম্যারাডোনার আরও তিন সন্তান রয়েছে। আর্জেন্টিনার ফুটবল তারকা শিগগিরই তাদের পিতৃত্বের স্বীকৃতি দেবেন বলে জানিয়েছেন তার আইনজীবী।

যার অর্থ, ৫৮ বছরের এই মহাতারকার এখন আট সন্তান।

যদিও একসময় তিনি বলেছিলেন দিলমা (৩১) ও জিয়ান্নিনা (২৯) ছাড়া তার আর কোনো সন্তান নেই। সাবেক স্ত্রী ক্লাউদিয়া ভিল্লাফানে তার দুই মেয়ের মা। দীর্ঘ প্রায় ২০ বছর এই জুটি একসঙ্গে ছিলেন। মেয়েদের ইচ্ছায় একসময় বিয়ে করলেও তা খুব বেশিদিন টেকেনি। ২০০৩ সালে তাদের বিচ্ছেদ হয়ে যায়।

পিতৃত্ব প্রমাণের পরীক্ষা দিতে ম্যারাডোনা শিগগিরই হাভানায় যাবেন বলে জানান তার আইনজীবী ম্যাটিয়াস মোরলা। এ বছরের শেষ দিয়ে মারাদোনা আনুষ্ঠানিকভাবে তার নতুন তিন সন্তানের স্বীকৃতি দেবেন বলেও জানান তিনি। দীর্ঘ আইনী লড়াইয়ের পর এই স্বীকৃতি দিতে যাচ্ছেন ম্যারাডোনা।

ওই তিন সন্তান দুই মায়ের ঘরে জন্ম নিয়েছে বলে জানায় বিবিসি।

২০০০ সাল থেকে ২০০৫ সালের মধ্যে ম্যারাডোনা দীর্ঘ সময় কিউবায় কাটিয়েছেন। কোকেনের নেশা থেকে মুক্তি পেতে তিনি সেখানে চিকিৎসাও করিয়েছিলেন। কিউবার তৎকালীন প্রেসিডেন্ট ফিদেল ক্যাস্ত্রোর সঙ্গে এই ফুটবলারের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল।

এর আগে আরও দুই নারী আইনী লড়াই করে ম্যারাডোনার কাছ থেকে নিজেদের সন্তানের পিতৃত্বের পরিচয় আদায় করেছেন। ওই দুই সন্তানের নাম দিয়েগো জুনিয়র (৩২) এবং জানা (২২)।

ম্যারাডোনার বর্তমান বান্ধবী ভেরোনিকা ওজেদার ঘরে দিয়েগো ফার্নান্দো নামে ছয় বছর বয়সী একটি ছেলে আছে।