২৭ জুন ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

চলচ্চিত্রে ব্যস্ত থাকতে চান অপু বিশ্বাস

চলচ্চিত্রে ব্যস্ত থাকতে চান অপু বিশ্বাস

স্টাফ রিপোর্টার ॥ বর্তমানে চলচ্চিত্রের অনেক তারকাকে ওয়েব সিরিজে নিয়মিত অভিনয় করতে দেখা যাচ্ছে। ওয়েব সিরিজ একটি অনলাইন প্লাটফর্মের ধারাবাহিক নাটক। যা দর্শকরা পৃথিবীর যে কোন জায়গা থেকে দেখতে পান। বহির্বিশ্বের পাশাপাশি ভারতে ও বাংলাদেশে এ ধরনের নিয়মিত প্রোডাকশন হচ্ছে এখন। এরই মধ্যে ঢালিউডে পপি, বিদ্যা সিনহা মিম, আঁচল, বিপাশা কবির, তানহা তাসনিয়া, চঞ্চল চৌধুরী, শিপন মিত্র, সানজু জন, ইমতুসহ অনেকেই ওয়েব সিরিজে কাজ করছেন।

সম্প্রতি চিত্রনায়িকা অপু বিশ্বাসও ওয়েব সিরিজের কাজের প্রস্তাব পেয়েছেন। তবে তিনি ওয়েব সিরিজে কাজ করতে চান না বলে জানিয়েছেন। এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, আমি ওয়েব সিরিজে কাজের প্রস্তাব পেলেও আপাতত কাজ করতে চাই না। কারণ চলচ্চিত্রই আমার ক্ষেত্র। আমি চলচ্চিত্র নিয়েই আপাতত ব্যস্ত থাকতে চাই। বর্তমানে অপু বিশ্বাস দেবাশীষ বিশ্বাসের পরিচালনায় ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ছবির কাজ করছেন।

এ ছবিতে অপুর বিপরীতে বাপ্পি চৌধুরীকে দর্শকরা দেখতে পাবেন। পাশাপাশি কলকাতার জনপ্রিয় সঙ্গীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা গল্প নিয়ে ‘শর্টকাট’ নামে একটি ছবির কাজ করেছেন। এতে আরও অভিনয় করছেন পরমব্রত চট্টোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, সন্দীপ কাজল, অনিন্দিতা বসু প্রমুখ। ছবিটি পরিচালনা করছেন সুবীর মণ্ডল।

সামনে এ ছবির ডাবিং শুরু হবে বলে জানান অপু বিশ্বাস। এ ছাড়া কলকাতার আরও একটি ছবিতে কাজের প্রস্তাব পেয়েছেন তিনি। তবে এ বিষয়ে এখনই মুখ খুলতে চান না তিনি। সর্বশেষ গত বছর আবদুল মান্নানের ‘পাঙ্কু জামাই’ ছবিতে দর্শকরা অপু বিশ্বাসকে বড়পর্দায় দেখেছেন। এ ছবিতে অপুর বিপরীতে শাকিব খান অভিনয় করেন।

এই মাত্রা পাওয়া