২০ জুন ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

শুভ’র নায়িকা কলকাতার দিতিপ্রিয়া

শুভ’র নায়িকা কলকাতার দিতিপ্রিয়া

অনলাইন রিপোর্টার ॥ ভারতের নামকরা প্রযোজনা প্রতিষ্ঠান মধুর ভাণ্ডারকার ফিল্মস ও গৌরাঙ্গ ফিল্মস। পরিচালক শুভ্রজিৎ মিত্র ‘অপরাজিত’ উপন্যাসের শেষাংশের ওপর নির্ভর করে ‘অভিযাত্রিক: দ্য ওয়ান্ডার লাস্ট অব অপু’ নামে একটি সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন এই দুটি প্রযোজনা প্রতিষ্ঠান। এর আগে এই ছবির কালজয়ী অপুর চরিত্রে ভারতের বরেণ্য অভিনয়শিল্পী সৌমিত্র চট্টোপাধ্যায়কে দর্শক দেখেছেন। এবার এই চরিত্রে দেখা যাবে বাংলাদেশের আরেফিন শুভকে।

এই ছবিতে অভিনয়ের জন্য আরিফিন শুভর সঙ্গে প্রযোজনা প্রতিষ্ঠানের চুক্তিপত্রে স্বাক্ষরিত হয়েছিলো গত বছরের ডিসেম্বরে। কিন্তু এতদিন চুপ করেই ছিলেন এই ছবির নায়ক। তবে আজ এই ছবির বিষয়টি নিশ্চিত করেন তিনি নিজেই।

তবে নতুন খবর হলো, ছবিতে অপু চরিত্রে আরেফিন শুভকে চুক্তিবদ্ধ করা হলেও কে হবেন এই ছবির নায়িকা তা নিয়ে ছিল সংশয়।

তবে জানা গেলো এই ছবিতে শুভর বিপরীতে থাকছেন কলকাতার ‘করুণাময়ী রানি রাসমণি’ সিরিয়ালের অভিনেত্রী দিতিপ্রিয়া। আজই ছবিটির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

এ বিষয়ে দিতিপ্রিয়া জানান, আমি খুব খুশি৷ অনেকদিন ধরেই শুভ্রজিৎ দা’র সঙ্গে এ নিয়ে কথা হচ্ছিল৷ ছবিটি আমি করছি এমন ঘোষণার পর আমি সত্যিই বেজায় খুশি হয়েছি৷ আমার চরিত্রের নাম ‘অপর্ণা’।

তিনি আরও বলেন, এতদিন সিরিয়ালে অভিনয় করেছি৷ আমাকে সবাই খুব আশীর্বাদ দিয়েছেন৷ এবার বড় পর্দায় অভিনয় করতে যাচ্ছি আর এত বড় একটা চরিত্রে অভিনয় করা তো আর চাট্টিখানি কথা নয়।

তবে আমি আমার একশ শতাংশ দেওয়ার চেষ্টা করবো। এখনই অভিনেত্রী হিসেবে নিজেকে প্রমাণ করার সময়।