১৯ মার্চ ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মারপিটের ঘটনায় পীরগঞ্জ স্টেশনে টিটিদের প্রতিবাদ

   মারপিটের ঘটনায়  পীরগঞ্জ স্টেশনে টিটিদের প্রতিবাদ

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও ॥ পঞ্চগড়-ঠাকুরগাঁও-ঢাকা রেলপথে চলাচলকারী আন্ত:নগর ট্রেনের টিটিই (ট্রেন টিকিট ইন্সপেক্টর) মো: রাসেলকে মারপিট ও লাঞ্চিত করার প্রতিবাদে আজ বৃহস্পতিবার সকাল থেকে অনির্দ্দিষ্ট কালের জন্য ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলা রেল ষ্টেশনে সকল প্রকার ট্রেন না থামানোর ঘোষণা দিয়েছে রেল কর্তৃপক্ষ।

বুধবার রাতে পীরগঞ্জ ষ্টেশনে এই সংক্রান্ত নোটিশ সাটানো হয়েছে। নেটিশে পীরগঞ্জ রেল স্টেশনের নিকটবর্তী স্টেশনে যাত্রীদের উঠানামা করার জন্য বলা হয়েছে। এতে বৃহস্পতিবার সকাল থেকে পীরগঞ্জ রেল স্টেশনে থামেনি কোন রেলগাড়ি। এতে দুর্ভোগে পড়েছেন যাত্রীরা।

ঠাকুরগাঁও রোড রেল স্টেশনের সহকারী স্টেশন মাস্টার অনুপ বসাক জানান, বুধবার দিবাগত রাত সাড়ে ৮ টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা আন্ত:নগর ট্রেনটি পীরগঞ্জ ষ্টেশনে এসে পৌছলে কতিপয় উৎশৃংখল লোক ট্রেনের টিটিই রাসেলকে ট্রেন থেকে নামিয়ে মারপিট করে টাকা ও মোবাইল ফোন সেট ছিনিয়ে নেয়।

পীরগঞ্জের দু’জন যাত্রী টিকিট ছাড়া দিনাজপুরে ট্রেনে উঠে। এ নিয়ে ওই টিটিই’র সাথে তাদের বাকবিতন্ডা হলে যাত্রীর লোকজন টিটিই’র উপর হামলা চালায়। আহত রাসেল দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজে চিকিৎসাধী রয়েছে। এই ঘটনায় দিনাজপুর জিআরপি থানায় মামলা করা হয়েছে।