১৬ জুন ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নওগাঁয় প্রবীনদের সন্মাননা প্রদান

  নওগাঁয় প্রবীনদের সন্মাননা প্রদান

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ ॥ নওগাঁয় পিকেএসএফের অর্থায়নে হুইল চেয়ার, কমোট চেয়ার, ছাতা ও সাদা ছড়ি বিতরন এবং প্রবীন, শ্রেষ্ঠ সন্তান, শ্রেষ্ঠ পিতা ও বর্ষিয়ান প্রবীনদের সন্মাননা প্রদান করা হয়েছে। আজ বৃহষ্পতিবার বেলা ২টায় বেসরকারী উন্নয়ন সংগঠন দাবী মৌলিক উন্নয়ন সংস্থার বাস্তবায়িত সমৃদ্ধি কার্যক্রমের আওতায় আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এসব সামগ্রী বিতরন করা হয়। সদর উপজেলার উলিপুর গ্রামে দাবীর প্রবীন সামাজিক কেন্দ্র মিলনায়তনে আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের নির্বাহী পরিচালক আশরাফুন নাহার সীমা। এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ইশরাত জাহান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক ও দাবীর নির্বাহী কমিটির সদস্য সাংবাদিক মোঃ কায়েস উদ্দিন ও বিলাসবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইদুর রহমান কেটু। আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, দাবীর সাবেক সভাপতি ফজলুল হক, নির্বাহী সদস্য মোঃ আশরাফ উদ্দিন, বিলাসবাড়ি ইউনিয়ন প্রবীন সংগঠনের সভাপতি ইদ্রিস আলী, সাংবাদিক এসএম রাইহান আলম এবং মল্লিকপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাসুদ আলম।

অনুষ্ঠানে বদলগাছি উপজেলার বিলাসবাড়ি ও সদর উপজেলার তিলকপুর ইউনিয়নের প্রতিটি ইউনিয়নের ২০ জন করে মোট ৪০ জনের মধ্যে ছাতা, প্রতিটি ইউনিয়নে ২০ জন করে ৪০টি ছড়ি, প্রতিটিতে ২টি করে মোট ৪টি হুইল চেয়ার বিতরণ করা হয়। এ ছাড়াও প্রতিটি ইউনিয়নে ৬ জন মোট ১২ জনকে প্রবীন সন্মাননা, ৩ জন করে মোট ৬ জনকে সশ্রেষ্ঠ সন্তান সন্মাননা, ১ জন করে মোট ২ জনকে শ্রেষ্ঠ পিতা সন্মাননা এবং ১ জন করে মোট ২ জনকে বর্ষিয়ান প্রবীন সন্মাননা প্রদান করা হয়।

অপরদিকে একই অনুষ্ঠানে পিকেএসএফের অর্থায়নে দাবী কর্ত্তৃক বাস্তবায়িত ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মসূচীর আওতায় বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়।

নির্বাচিত সংবাদ