১৬ জুন ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

হিলিতে ১৪শ’ পিস ইয়াবা উদ্ধার, গ্রেফতার ৪

  হিলিতে ১৪শ’ পিস ইয়াবা উদ্ধার, গ্রেফতার ৪

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ দিনাজপুরের হিলিতে মাদক বিরোধী বিশেষ অভিযানে এক হাজার চারশ’ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ী ও ওয়ারেন্টভুক্ত পলাতক তিন আসামিকে গ্রেফতার করা হয়েছে। বুধবার মধ্যেরাত থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত অভিযান চলাকালে তাদের গ্রেফতার করা হয়। হাকিমপুর

গ্রেফতার ব্যক্তিরা হলো-হিলির রায়ভাগ গ্রামের শহিদুল ইসলামের ছেলে ফিরোজ মন্ডল (২৮), দক্ষিণ বাসুদেবপুরের মন্টু মিয়ার ছেলে হারুনুর রশীদ (২৭), একই এলাকার কাশেম মালির ছেলে বাবু মিয়া (২৯) ও দেবখন্ডা গ্রামের মুজারুল ইসলামের ছেলে জাহাঙ্গীর আলম (৩২)।

ইয়াবাসহ আটক ফিরোজ মন্ডল জানান, ভারতের হাড়িপুকুর এলাকার এক ব্যক্তি ভারত থেকে এনে ইয়াবা ট্যাবলেট আমাকে দিতো। সেগুলো নিয়ে বাংলাদেশের এসেন্টের কাছে আমি ইয়াবা ট্যাবলেটগুলো পৌঁছে দিতাম। মজুরি হিসেবে আমাকে দু’হাজার টাকা করে দেওয়া হতো। প্রতি সপ্তাহে দুই থেকে তিন বার এমন চালান সরবরাহ করা হতো বলে জানায় সে।

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, হিলির চেংগ্রামের এক ব্যক্তি ইয়াবা বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে এমন সংবাদ পেয়ে বুধবার দিবাগত রাতে সীমান্তের চেংগ্রাম এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌঁড়ে পালানোর চেষ্টা করলে পুলিশ ধাওয়া দিয়ে ফিরোজ মন্ডল নামের এক ব্যক্তিকে আটক করে। এ সময় তার শরীর তল্লাশি করে এক হাজার চারশ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এছাড়াও রাত থেকে সকাল পর্যন্ত হিলি সীমান্তের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে হারুন, জাহাঙ্গীর ও বাবু নামের তিন ওয়ারেন্টভুক্ত আসামিকে তাদের নিজ নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। এরা দীর্ঘদিন ধরে পলাতক ছিল। বৃহস্পতিবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে দিনাজপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে।

নির্বাচিত সংবাদ