২১ মার্চ ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গাজীপুরে ডেকে নিয়ে প্রবাসীকে খুন

 গাজীপুরে ডেকে নিয়ে প্রবাসীকে খুন

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরের কালীগঞ্জে ফোনে বাড়ি থেকে ডেকে নিয়ে প্রবাসী এক যুবককে খুন করেছে দূর্বৃত্তরা। নিহতের নাম জুলহাস সরকার (৩০)। সে কালীগঞ্জ উপজেলার জাঙ্গালীয়া ইউনিয়নের পুনসহি গ্রামের বোরহান সরকার ছেলে।

জাঙ্গালীয়া ইউপি চেয়ারম্যান গাজী সারোয়ার ও নিহতের পিতা বোরহান সরকার জানান, প্রায় ৭/৮ বছর যাবৎ জুলহাস দুবাইয়ে প্রবাসী জীবন কাটাচ্ছে। সে ২/৩ বছর পর পর ছুটিতে দেশে আসে। গত মঙ্গলবার (১২ মার্চ) জুলহাস ছুটি কাটাতে দেশে আসে। পরদিন বুধবার রাত ৯টার দিকে জুলহাসকে স্থানীয় কাজল সরকার মোবাইল ফোনে বাড়ি থেকে ডেকে বাইরে নিয়ে যায়। রাত ১১টা পর্যন্ত ঘরে না ফিরায় বাড়ির লোকজন খোঁজাখুঁজি শুরু করে।

খোঁজাখুঁজির এক পর্যায়ে গভীর রাতে তারা বাড়ির পার্শ্ববর্তী বেলাই বিলের পাশে জুলহাসের দেহ পড়ে থাকতে দেখে। স্বজনরা জুলহাসকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে জরুরী বিভাগের চিকিৎসক জুলহাসকে মৃত ঘোষণা করেন। তার স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়ে সন্তান রয়েছে।

কালীগঞ্জ থানার ওসি মো. আবু বকর মিয়া জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে। খুনের এ ঘটনায় তদন্ত চলছে। পুলিশ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে।