১৬ জুন ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ডাকসু ও হল সংসদ নির্বাচনে বিজয়ীদের ডেকেছেন প্রধানমন্ত্রী

  • পাঁচ ছাত্রীর অনশন প্রত্যাহার

বিশ^বিদ্যালয় রিপোর্টার ॥ ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদ নির্বাচনে বিজয়ীদের গণভবনে ডেকেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার বিকেল ৪টায় প্রধানমন্ত্রীর সঙ্গে নির্বাচিতদের সাক্ষাতের সময় নির্ধারণ করা হয়েছে। এদিকে বৃহস্পতিবার রাতে প্রশাসনকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়ে অনশন প্রত্যাহার করেছেন রোকেয়া হলে অনশনরত পাঁচ শিক্ষার্থী।

ডাকসুর নবনির্বাচিত ভিপি নুরুল হক নূর বলেন, প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে ফোন এসেছিল। তিনি ডাকসু ও হল সংসদে নির্বাচিতদের দাওয়াত দিয়েছেন। এ সময় তিনি ও তার প্যানেলের সমাজসেবা পদে নির্বাচিত আখতার হোসন শনিবার গণভবনে যাবেন বলে নিশ্চিত করেছেন।

রোকেয়া হলের শিক্ষার্থীদের অনশন প্রত্যাহার ॥ প্রশাসনকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়ে অনশন প্রত্যাহার করেছেন রোকেয়া হলে অনশনরত পাঁচ শিক্ষার্থী। বৃহস্পতিবার রাত সাড়ে দশটার দিকে এই ঘোষণা দেন হল সংসদে রোকেয়া পরিষদ প্যানেলের ভিপি প্রার্থী মৌসুমী। এর আগে রাত দশটার দিকে অনশনরত শিক্ষার্থীদের দেখতে আসেন ডাকসুর নবনির্বাচিত ভিপি নুরুল হক নূর, জিএস গোলাম রাব্বানী ও এজিএস সাদ্দাম হোসেন। হল প্রাধ্যক্ষ শিক্ষার্থীদের অনশন প্রত্যাহার করার অনুরোধ জানালে শিক্ষার্থীরা প্রত্যাখ্যান করেন। পরে রাত সাড়ে দশটার দিকে আন্দোলনরত শিক্ষার্থী মৌসুমী দাবি মানতে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়ে অনশন প্রত্যাহার করেন।

নির্বাচিত সংবাদ