২৩ জুলাই ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বাউফলের তেঁতুলিয়া নদীতে লঞ্চের ধাক্কায় ট্রলার ডুবি ॥ নিখোঁজ ১ আহত ২

বাউফলের তেঁতুলিয়া নদীতে লঞ্চের ধাক্কায় ট্রলার ডুবি ॥ নিখোঁজ ১ আহত ২

নিজস্ব সংবাদদাতা, বাউফল ॥ বাউফলের তেঁতুলিয়া নদীতে ঢাকা-কালাইয়াগামী একটি দোতালা লঞ্চের ধাক্কায় ট্রলার ডুবিতে জুয়েল বয়াতী (৩৫) নামের এক জেলে নিখোঁজ এবং নাজমুল ও নাহিদ নামের অপর দুই জেলে গুরুতর আহত হয়েছেন। তাদের বাউফল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ শুক্রবার ভোর রাতে এ ঘটনা ঘটেছে।

জানা গেছে, বন্ধন-৫ নামের একটি দোতালা লঞ্চ বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকা সদর ঘাট থেকে বাউফলের কালাইয়ার উদ্দেশ্যে ছেড়ে আসে। লঞ্চটি ওই দিন দিবাগত ভোর রাত ৪টার দিকে কেশবপুর ইউনিয়নের মুন্সীর ঘাটের কাছে বড় নদীতে আসার সময় একটি মাছ ধরার ট্রলারের ধাক্কা দিলে মুর্হূতের মধ্যে ট্রলারটি ভেঙ্গেচুরে নদীতে ডুবে যায়। এসময় ওই ট্রলারে জেলে জুয়েল বয়াতী, দশম শ্রেণীর ছাত্র নাজমুল বয়াতি ও নাহিদ বয়াতি অবস্থান করছিলেন। লঞ্চের ধাক্কায় নাজমুল ও নাহিদ গুরুত্ব আহত হয়। তারা সাতরে তীরে উঠতে সক্ষম হলেও আজ শুক্রবার দুপুর সোয়া ১টা, এ রিপোর্ট লেখা পর্যন্ত জুয়েল বয়াতীর নিখোঁজ রয়েছে। আহত দুইজনকে বাউফল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় নিখোঁজ জুয়েল বয়াতীর বাবা আলী হোসেন বয়াতী বাউফল থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন।

কেশবপুর ইউনিয়নের চেয়ারম্যান মহিউদ্দিন লাভলু জানান, নিখোঁজ জুয়েল বয়াতীর সন্ধানে তেঁতুলিয়া নদীতে অভিযান চলছে। জুয়েল বয়াতীর স্ত্রী ও তিন সন্তান রয়েছে। তাদের বাড়িতে শোকের মাতম চলছে।

বন্ধন-৫ দোতালা লঞ্চটি বর্তমানে কালাইয়া ঘাটে অবস্থান করছে। শুক্রবার বিকাল ৪টায় ঢাকার উদ্দেশ্যে লঞ্চটি ছেড়ে যাওয়ার কথা রয়েছে।

নির্বাচিত সংবাদ