২৩ জুলাই ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

খুন করে বসতঘরের পুঁতে রাখার ঘটনায় গ্রেফতার ৩

খুন করে বসতঘরের পুঁতে রাখার ঘটনায় গ্রেফতার ৩

নিজস্ব সংবাদদাতা, ভালুকা, ময়মনসিংহ ॥ ভালুকা উপজেলা উড়াহাটি পশ্চিমপাড়া গ্রামে ছেলে কে খুন করে বসত ঘরের ভিতরে মাটিতে পূঁতে রাখার ঘটনায় বৃহস্পতিবার গভীর রাতে ভালুকা মডেল থানা পুলিশ জামালপুর রেল স্টেশন এলাকা থেকে হত্যা মামলায় এফআইআর ভূক্ত ৩ আসামীকে গ্রেফতার করে।

থানা সুত্রে জানাযায়, ভালুকা মডেল থানার এস,আই মামলার তদন্তকারী অফিসার রোমানের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে জামালপুরে রেলস্টেশন এলাকায় অভিযান চালিয়ে নিহত জসিম উদ্দিনের বাবা সুলতান মিয়া,মাতা সুফিয়া খাতুন ও ছোট ভাই আলমগীর হোসেনকে গ্রেফতার করে।

প্রসঙ্গ, ভালুকা উপজেলার উড়াহাটি গ্রামের সুলাতান মিয়ার মাদক আসক্ত ছেলে জসিম উদ্দিন নেশার টাকার জন্য প্রায়ই বাবা-মা সহ পরিবারের লোকদের নির্যাতন করে আস ছিলো। গত সোমবার রাতে নেশার টাকার জন্য তার মা সুফিয়া খাতুনকে মারধর করলে পিতা সুলতান মিয়ার সাথে ঝগড়া হয়। এ সময় সুলতান মিয়া কুড়াল দিয়ে ছেলে জসিমকে আঘাত করলে সে ঘটনাস্থলেই নিহত হয়। পরে স্বামী-স্ত্রী মিলে ঘরের মাটি খুঁড়ে গর্ত করে জসিমের লাশ বস্তাবন্দি করে গর্তের মাঝে পুঁতে রাখে। ঘটনাটি ঘটিয়ে সুলতান মিয়া তার স্ত্রী ও ছেলেকে নিয়ে পালিয়ে যায়।

খবর পেয়ে বৃহস্পতিবার দুপুরে ভালুকা মডেল থানা পুলিশ মাটি খুঁড়ে বস্তাবন্দি গলাই রশি পেঁচানো অবস্থায় জসিমের লাশ উদ্ধার করে। এ খুনের ঘটনায় নিহতের সৎ ভাই আমীর আলী বাদী হয়ে ৩জনের নাম উল্লেখ করে ভালুকা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

নির্বাচিত সংবাদ