১৯ মার্চ ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

একাধিক নাটকে তিশা

  একাধিক  নাটকে  তিশা

স্টাফ রিপোর্টার ॥ টিভি নাটকের অভিনয়ে ব্যস্ত সময় পার করছেন জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। একসঙ্গে পাঁচটি নাটকের শুটিংয়ের জন্য সম্প্রতি অস্ট্রেলিয়ায় উড়াল দিলেন মডেল ও অভিনেত্রী। ‘ব্রেকআপ’, ‘ফ্রেন্ডস ভার্সেস চিটার’, ‘ফিরে আসি বারবার’, ‘দেখা হবে আবারও’ ও ‘মাকে দেওয়া কথাটা’ শিরোনামের এক ঘণ্টার এই নাটকগুলোতে দেখা যাবে তাকে।

এই নাটকগুলোতে তিনি থাকছেন জনপ্রিয় অভিনেতা আফরান নিশোর সঙ্গে। নাটকগুলো পরিচালনা করছেন মাবরুর রশীদ বান্না। আগামী ২৪ মার্চ এই অভিনেত্রীর দেশে ফেরার কথা রয়েছে।

এর আগে তিশা অভিনীত কুদরত উল্লাহর গল্প ও রচনায় এবং তপু খানের পরিচালনায় ‘প্রেমহীন প্রেমিকা’ নাটকটি দর্শকপ্রিয়তা পায়। নাটকটিতে তার সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন বর্তমান সময়ের বর্তমান সময়ের জনপ্রিয় অভিনয়শিল্পী ইরফান সাজ্জাদ। এতে ইতি চরিত্রে অভিনয় করেছেন তানজিন তিশা ও শ্রাবণ চরিত্রে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ।

জাকিয়া সুলতানা লুনার গল্পে ‘কাঠ পুতুলের গল্প’ নাটকটি রচনা করেছেন সেজান নূর। এ নাটকে বিশেষ চরিত্রে অভিনয় করেন তিশা। ফ্যাশন শুট ও র‌্যাম্প মডেলিংয়ের মাধ্যমে তিশার কর্মজীবন শুরু হয়। তিশা প্রথম মডেল হন অমিতাভ রেজা চৌধুরীর পরিচালিত রবির একটি বিজ্ঞাপনে অংশগ্রহণ করার মাধ্যমে। এটি তার ক্যারিয়ারের জন্য বেশ গুরুত্বপূর্ণ ছিল।

২০১২ সালে ইউটিউবে প্রচার হওয়া রিজভী ওয়াহিদ এবং শুভমিতার গাওয়া চোখেরই পলকে মিউজিক ভিডিওতে অভিনয় করে তারকাখ্যাতি পান। তিশা অভিনীত এই গানটি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছিল। এরপরে ইমরান মাহমুদুলের ‘বলতে বলতে চলতে চলতে’ গানটির মিউজিক ভিডিওতে অভিনয় করেছিলেন। যেটি ইউটিউবে তুমুল জনপ্রিয়তা পেয়েছিল। বর্তমানে নাটকে অভিনয় করেই ব্যস্ত সময় কাটছে তার।