১৬ জুন ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আবারও একসঙ্গে অঙ্কুশ-ফারিয়া

আবারও একসঙ্গে অঙ্কুশ-ফারিয়া

অনলাইন ডেস্ক ॥ ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। ‘আশিকী’ সিনেমার মাধ্যমে রুপালি জগতে পা রাখেন তিনি। প্রথম সিনেমায় অঙ্কুশ হাজরার সঙ্গে জুটি বেঁধে অভিয় করেন। এ সিনেমার মাধ্যমেই দুই বাংলায় পরিচিতি পান তিনি।

আবারো অঙ্কুশের সঙ্গে জুটি বাঁধছেন ফারিয়া। টলিউডের ‘বিবাহ অভিযান’ সিনেমায় তাদের এক সঙ্গে দেখা যাবে। কলকাতা থেকে রাইজিংবিডিকে এ তথ্য জানান নুসরাত ফারিয়া। বিরসা দাশগুপ্ত পরিচালিত এই সিনেমাটি প্রযোজনা করছে শ্রী ভেঙ্কটেশ ফিল্মস। খুব শিগগির এর শুটিং শুরু হবে বলেও জানান এ অভিনেত্রী।

এদিকে কিছুদিন আগে বাংলাদেশের শাপলা মিডিয়ার নতুন একটি সিনেমায় অঙ্কুশ-ফারিয়াকে দেখা যাবে বলে ঘোষণা দেন প্রযোজনা প্রতিষ্ঠানটির কর্ণধার সেলিম খান। এটি যৌথভাবে পরিচালনা করবেন বাংলাদেশের পরিচালক উত্তম আকাশ ও কলকাতার বাবা যাদব।

উপস্থাপনার মাধ্যমে ক্যারিয়ার শুরু করলেও এখন সিনেমার কাজ নিয়েই ব্যস্ত নুসরাত ফারিয়া। তার প্রথম সিনেমা ‘আশিকী’ মুক্তি পায় ২০১৫ সালের ঈদুল আযহায়। এরপর ‘হিরো ৪২০’, ‘বাদশা’, ‘ইন্সপেক্টর নটি কে’ সিনেমায় দেখা যায় তাকে। মুক্তির অপেক্ষায় আছে এ অভিনেত্রীর ‘শাহেনশাহ’ সিনেমাটি। শাপলা মিডিয়া প্রযোজিত এ সিনেমায় শাকিব খানের বিপরীতে তাকে দেখা যাবে।