২০ এপ্রিল ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আবারও কলকাতার চলচ্চিত্রে নুসরাত ফারিয়া

আবারও কলকাতার চলচ্চিত্রে নুসরাত ফারিয়া

স্টাফ রিপোর্টার ॥ কলকাতার তরুণ নির্মাতা ও অভিনেতা বিরসা দাশগুপ্ত পরিচালনা করছেন নতুন চলচ্চিত্র ‘বিবাহ অভিযান’। এতে অভিনয় করছেন বাংলাদেশের চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। চলচ্চিত্রে ফারিয়ার নায়ক টালিগঞ্জের জনপ্রিয় অভিনেতা অঙ্কুশ হাজরা। বর্তমানে এই চলচ্চিত্রের জন্য কলকাতায় রয়েছেন নুসরাত ফারিয়া। চলচ্চিত্র কাজের জন্য চুক্তির আনুষ্ঠানিকতা শেষ হয়েছে। শীঘ্রই শুরু হবে শূটিং। কলকাতা থেকে নিশ্চিত করেন ‘আশিকী’র এই নায়িকা।

জানা যায়, চলচ্চিত্রে অঙ্কুশের সঙ্গে জুটি বাঁধার কথা ছিল মিমি চক্রবর্তীর। কিন্তু বর্তমানে তিনি নির্বাচন নিয়ে ব্যস্ত থাকায় চলচ্চিত্রটি থেকে সরে গিয়েছেন। আর তাই এতে অঙ্কুশের বিপরীতে অভিনয় করছেন নুসরাত ফারিয়া। বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার চলচ্চিত্র ‘আশিকী’র মাধ্যমে ২০১৫ সালে চলচ্চিত্রে অভিষেক ঘটে ফারিয়ার। এরপর গত দুই বছরে ‘হিরো ৪২০’, ‘বাদশা দ্য ডন’, ‘বস টু’, ‘প্রেমী ও প্রেমী’, ‘ধ্যাততেরিকি’সহ কয়েকটি চলচ্চিত্র মুক্তি পায় তার। বর্তমানে শাকিব খানের বিপরীতে ‘শাহেনশাহ’ চলচ্চিত্রটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

শাপলা মিডিয়ার ব্যানারে চলচ্চিত্রটি এবার রোজার ঈদে মুক্তি পাবে শোনা যাচ্ছে। এদিকে শাপলা মিডিয়ার ব্যানারে আরও একটি নতুন চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছেন ফারিয়া। উত্তম আকাশ ও বাবা যাদবের যৌথ পরিচালনায় এই চলচ্চিত্রে তিনি জুটি বাঁধবেন তার ক্যারিয়ারের প্রথম নায়ক কলকাতার অঙ্কুশের সঙ্গে।

নির্বাচিত সংবাদ