২৪ এপ্রিল ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

দর্শনাকে নিয়ে লাদাখে ইমরান

দর্শনাকে নিয়ে লাদাখে ইমরান

অনলাইন রিপোর্টার ॥ বলিউডের অনেক ছবির শুটিং কাশ্মীরের লাদাখে করতে দেখা যায়। এর আগে বলিউডের শাহরুখ খান, কাজলকেও সেখানে শুটিং করতে দেখা গিয়েছে। বলিউডের পর এবার সেখানে বাংলাদেশের মিউজিক ভিডিওর শুটিং হলো সম্প্রতি।

গত বছর প্রকাশিত হওয়া ইমরানের ‘আমার এ মন’ গানের ভিডিওর শুটিং করা হয়েছিল ভারতের জম্মু-কাশ্মীরের লাদাখে। অনেক আগেই ৫০ লাখ ভিউ পার করেছে গান-ভিডিওটি। সেটির রেশ থাকতে থাকতেই এবার প্রকাশ পেতে যাচ্ছে ইমরানের নতুন গান-ভিডিও ‘তোর নামের ইচ্ছেরা’।

নতুন এই গানটিরও শুটিং হয়েছে লাদাখে। এবারের গানটিতে ইমরানের সঙ্গে মডেল হয়েছেন তেলেগু ও টালিউডের নায়িকা দর্শনা বণিক। এর আগেও একটি গানে জুটি বেঁধেছিলেন এই দুই তারকা।

সেই ধারাবাহিকতায় আবারও জুটি বাঁধতে যাচ্ছেন তারা। ‘তোর নামের ইচ্ছেরা’ শিরোনামে এই গানের কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন আর সুর ও সংগীতায়োজন করেছেন ইমরান নিজেই। নতুন এই গানের ভিডিও নির্মাণ করেছেন তানিম রহমান অংশু।

ইমরান বলেন, ‘আমার আগের গানটির শুটিং হয় মূলত লাদাখের শহর এলাকায়। ‘তোর নামের ইচ্ছেরা’র শুটিং হয়েছে অনেক ভেতরে, প্রত্যন্ত অঞ্চলে। এই গানটির শুটিং করতে গিয়ে আমাদের অনেক কষ্টও করতে হয়েছে। মাঝে মাঝে সেখানকার বাতাসে অক্সিজেন কমে যায়। তখন শ্বাস নিতে সমস্যা হয়। এই অবস্থার মধ্য দিয়ে আমাদেরও যেতে হয়েছে।

তারপরও আনন্দিত যে শেষ পর্যন্ত কাজটি করতে পেরেছি। ভিডিও দেখলেই শ্রোতারা এর সৌন্দর্যগুলো উপভোগ করতে পারবেন। আশা করি দর্শক-শ্রোতারা গান-ভিডিও দুটিই পছন্দ করবেন।’

আগামী ২১ মার্চ গানচিল মিউজিকের ইউটিউব চ্যানেলে গান ভিডিওটি প্রকাশ করা হবে।