২৩ আগস্ট ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

তৈমুরের স্কুলের অনুষ্ঠানে কারিনার ব্যাগের দাম নিয়ে চর্চা

তৈমুরের স্কুলের অনুষ্ঠানে কারিনার ব্যাগের দাম নিয়ে চর্চা

অনলাইন ডেস্ক ॥ বলিউডের সবচেয়ে জনপ্রিয় ফ্যাশনিস্তা বোধহয় তিনিই। নিজের মতো করেই বাঁচতে ভালবাসেন। তাঁর পোশাক থেকে ব্যাগ, জুতো থেকে মোবাইল প্রতিটি অ্যাকসেসরিজ নিয়েই চর্চা হয়। তিনি কারিনা কাপূর। বেবো। সেই বেবোর একটি ব্যাগের দাম জেনে চোখ কপালে উঠেছে নেটিজেনদের।

সম্প্রতি সাইফ-কারিনা তাঁদের ছেলে তৈমুরের স্কুলের একটি অনুষ্ঠানে গিয়েছিলেন। সেখানে তাঁর স্টাইল ও ব্যাগ নিয়ে আবারও শিরোনামে কারিনা। নীল র্যাপিং ড্রেস, কালো হিলতোলা জুতো, অল্প মেক-আপ, চুলে একটা পনি। আর সঙ্গে একটা চ্যানেল ফ্লিপ ব্যাগ। এই ব্যাগের দাম কত জানেন?

বি টাউনে নায়িকাদের মধ্যে কারিনা অন্যতম যিনি বহুমূল্য ব্যাগ ব্যবহার করেন। তৈমুরের স্কুলের অনুষ্ঠানে কারিনা যে ব্যাগটি ব্যবহার করেছেন, সেটির দাম নাকি ছয় লক্ষ টাকা।

চ্যানেল ফ্ল্যাপ ব্যাগটি সম্পূর্ণ চামড়ার তৈরি, রয়েছে গোল্ড টোন মেটালও। কারিনা যে ব্যাগটি ব্যবহার করেছেন, সেই ব্যাগটি বিখ্যাত এক ফ্যাশন বিপণীর তৈরি। সেই সংস্থায় এই ব্যাগের দামই শুরু হচ্ছে আড়াই লক্ষ টাকায়। আড়াই লক্ষ হোক কিংবা ৬ লক্ষ, একটা সাধারণ মধ্যবিত্ত পরিবারের বিয়ের খরচ কিন্তু এমনটাই। তাই কারিনার একটা ব্যাগেই একটা বিয়েবাড়ির খরচের সমান, এমনটাই বলছেন অনেকে।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

নির্বাচিত সংবাদ