২২ এপ্রিল ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সোনামসজিদ বন্দরে সিএ্যান্ডএফের নতুন কমিটি গঠন

স্টাফ রিপোর্টার, চাঁপাইনবাবগঞ্জ ॥ সোনামসজিদ স্থলবন্দর সিএ্যান্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন করা হয়েছে। এই কমিটির মেয়াদ হবে দুই বছর। নানান কারণে পুরান কমিটি নিয়ে বিতর্ক সৃষ্টি হবার কারণে সাম্প্রতিক সময়ে বন্দর সংলগ্ন সংগঠনের নিজস্ব মিলনায়তনে এক বিশেষ সভায় মিলিত হন সদস্যরা। তারা সর্বসম্মতিক্রমে পূর্ব কমিটি বিলুপ্ত করে পুনরায় ১৬ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করে। এটা তাদের গঠনতন্ত্রের বিধান অনুসারে নতুন কমিটি করে।

কমিটিতে মেসার্স রূপালী এজেন্সির মালিক বা প্রোপাইটার মোঃ মোস্তাফিজুর রহমানকে সভাপতি ও মেসার্স মেসবাহ এন্টারপ্রাইজের প্রোপাইটার মোঃ মেসবাহুল হক সেবাকে সাধারণ সম্পাদক করা হয়। সিএ্যান্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশনের বিশেষ এই সভায় সভাপতিত্ব করেন চাঁপাইনবাবগঞ্জের আওয়ামী লীগের নেতা সামিউল হক লিটন। পরে তিনি কমিটির নতুন সদস্যদের শপথ বাক্য পাঠ করান।

তিনি পরে এক বিবৃতিতে বলেন পুরাতন কমিটির মেয়াদ উত্তীর্ণ হবার কারণে বন্দরের বিভিন্ন মহলের সঙ্গে যোগাযোগ ও পরামর্শক্রমে নতুন কমিটি গঠন করা হয়েছে। এদিকে পুরাতন কমিটির বিরুদ্ধে এক প্রাক্তন নেতাকে কয়েক লাখ টাকা করে চাঁদা প্রদানে এই কমিটির মুখ্য ভূমিকা থাকায় এই ব্যবস্থা নেতা হয়েছে। এদিকে বিভিন্ন সূত্র নিশ্চিত করেছে ফল আমদানি বন্ধ এই বন্দরে প্রতিটি ফলের গাড়ি থেকে বিশাল অঙ্কের চাঁদা উঠানো হচ্ছে।