২০ এপ্রিল ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

টেকনাফে বন্দুকযুদ্ধে ‘মাদক ব্যবসায়ী’ নিহত

টেকনাফে বন্দুকযুদ্ধে ‘মাদক ব্যবসায়ী’ নিহত

অনলাইন রিপোর্টার ॥ কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ইয়াসিন আহমেদ (২৫) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

আজ মঙ্গলবার ভোর সাড়ে ৪টার দিকে টেকনাফ উপজেলার হাবিরছড়া পাহাড়ি এলাকায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত ইয়াসিন আহমেদ টেকনাফ পৌরসভার লামারবাজার এলাকার আবদুল জলিলের ছেলে। সে তালিকাভূক্ত ইয়াবা কারবারি বলে দাবি করছে পুলিশ।

ওসি প্রদীপ কুমার দাস জানান, ‘ইয়াবা বিক্রির গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ থানার পুলিশের একটি দল টেকনাফ উপজেলার হাবিরছড়া পাহাড়ি এলাকায় অভিযানে যান। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ইয়াবা কারবারিরা পুলিশকে লক্ষ করে গুলি চালায়। এসময় আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে ইয়াবা কারবারিরা পিছু হটে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল তল্লাশি করে গুলিবিদ্ধ অবস্থায় এক যুবককে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়। স্থানীয়রা গুলিবিদ্ধ মৃতদেহটি ইয়াসিনের বলে শনাক্ত করেন।

তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে ১০ হাজার পিস ইয়াবা, ২টি দেশীয় এলজি ও ৯ রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ। এসময় পুলিশের ৩ সদস্য গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন। তাদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। নিহতের মৃতদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। নিহত ইয়াসিন আহমদের বিরুদ্ধে টেকনাফ থানায় ইয়াবা সহ ৫টি মামলা রয়েছে।

নির্বাচিত সংবাদ