২০ এপ্রিল ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সুনামগঞ্জে ছুরিকাঘাতে আওয়ামী লীগ নেতা নিহত ॥ আটক ৪

সুনামগঞ্জে ছুরিকাঘাতে আওয়ামী লীগ নেতা নিহত ॥ আটক ৪

নিজস্ব সংবাদদাতা, সুনামগঞ্জ ॥ সুনামগঞ্জ সদর উপজেলার জাহাঙ্গীরনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ মোহাম্মদ জয়নাল আবেদীন সন্ত্রসীদের ছুরিকাঘাতে নিহত হয়েছেন।

সোমবার দিবাগত রাত ৩ টায় উপজেলার মঙ্গলকাটা এলাকার ধলাইপাড় প্রাইমারি স্কুলের পেছনে এই ঘটনা ঘটে। নিহত আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর ইসলামপুর গ্রামের মুক্তিযোদ্ধা মুসলিম উদ্দিনের ছেলে। হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে জয়নালের তিন বন্ধু ও তার দোকান কর্মচারিকে আটক করেছে পুলিশ।

তারা হলেন, ইসলামপুর গ্রামের মানিক মিয়ার ছেলে মো. সেলিম মিয়া(২৬), মোঃ ফেরদৌস মিয়ার ছেলে মোঃ সাগর মিয়া(১৭), মোতালিব এর ছেলে শাহিন শাহ(৪০) ও নিহতের কর্মচারী জেলার জগন্নাথপুর উপজেলার মোঃ রবি মিয়া(২৫)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সোমবার রাত ১১টার দিকে আওয়ামী লীগ নেতা জয়নাল বাড়ি থেকে বের হলে রাতে আর বাড়িতে ফেরননি। ভোরে স্বজনরা লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দিলে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসতাল মর্গে পাঠায় পুলিশ। জয়নালের বুকে ও পেটে উপর্যুপরি ছুরিকাঘত রয়েছে বলে জানায় পুলিশ।

স্থানীয় লোকজন জানান, জয়নালের নেশাগ্রস্ত বন্ধুরা মাতাল অবস্থায় তাকে হত্যা করে লাশ স্কুলের পেছনে ফেলে যায়। তবে জয়নালের ছোটভাই মোহাম্মদ হানিফ বলেন, আভ্যন্তরীণ কোন্দলের কারণে তার ভাইকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। খবার পওয়ার পর সুনামগঞ্জের পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি সাংবাদিকদের জানান, হত্যাকাণ্ডের কারণ সম্পর্কে এখনও জানা যায়নি। আমরা কয়েকটি বিষয় নিয়ে এখন কাজ করছি। জড়িত সন্দেহে চারজনকে আটক করা হয়েছে।

নির্বাচিত সংবাদ