২০ এপ্রিল ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

খালেদার নাইকো দুর্নীতি মামলার চার্জ শুনানি ১ এপ্রিল

খালেদার নাইকো দুর্নীতি মামলার চার্জ শুনানি ১ এপ্রিল

অনলাইন রিপোর্টার ॥ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার পক্ষে নাইকো দুর্নীতি মামলার চার্জ শুনানি সময়ের আবেদনের কারণে আবারো পিছিয়ে ১ এপ্রিল দিন ধার্য করেছেন আদালত।

আজ মঙ্গলবার পুরান ঢাকার কেন্দ্রীয় কারাগারে স্থাপিত ঢাকার ৯ নম্বর বিশেষ জজ আদালতের বিচারক শেখ হাফিজুর রহমান নতুন এ দিন ধার্য করেন। দুপুর ১২টা ৪০ মিনিটে হুইলচেয়ারে করে আদালতে হাজির করা হয় খালেদা জিয়াকে।

খালেদা জিয়ার পক্ষে তার আইনজীবীরা প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় সময়ের আবেদন করলে আদালত তা শেষবারের মতো মঞ্জুর করে নতুন এ তারিখ ধার্য করেন।

গত ২০ ফেব্রুয়ারি বুধবার অসুস্থতার কারণে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া আদালতে হাজির হতে পারেননি বলে তার আইজীবীরা জানান, কিন্তু কারা কর্তৃপক্ষ বলেছিল তিনি ঘুম থেকে ওঠেননি বলে তাকে আদালতে হাজির করতে পারেনি।

খালেদা জিয়া আদালতে হাজির হয়ে তার পক্ষের আইনজীবীদের জানান, গত ২০ ফেব্রুয়ারি আদালতে আসার জন্য তিনি তৈরি ছিলেন কিন্তু কারা কর্তৃপক্ষ তাকে নিয়ে আসেনি।

সাবেক আইনমন্ত্রী ব্যারিস্টার মওদুদ আহমদ, সাবেক জ্বালানি প্রতিমন্ত্রী এ কে এম মোশাররফ হোসেন, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের সাবেক ভারপ্রাপ্ত সচিব খন্দকার শহীদুল ইসলামের পক্ষে নিজেদের নির্দোষ দাবি করে চার্জ শুনানি শেষ করেন। খালেদা জিয়া ছাড়া সব আসামির পক্ষে চার্জ শুনানি শেষ হয় ৩ মার্চ।

নির্বাচিত সংবাদ