২৫ আগস্ট ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

চেতনানাশক স্প্রে করে দুই বাড়িতে লুট

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ শরণখোলায় দুই বাড়িতে চেতনানাশক স্প্রে করে ১০ লক্ষাধিক টাকার মালামাল লুটে নিয়েছে দুর্বৃত্তরা। সোমবার গভীর রাতে উপজেলার রায়েন্দা ইউনিয়নের লাকুড়তলা গ্রামের আলাউদ্দিন আলো খান ও ইসাহাক তালুকদারের বাড়িতে এ ঘটনা ঘটে। দুই পরিবারের ৯ জনকে অচেতন অবস্থায় মঙ্গলবার সকালে হাসপাতালে ভর্তি করা হয়েছে। অসুস্থরা হলেন গৃহকর্তা আলাউদ্দিন আলো খান, তার স্ত্রী কোহিনুর বেগম (৫৬), পুত্রবধূ আসমা আক্তার, নাতনি রাইশা (১০) এবং অপর বাড়ির গৃহকর্তা ইসাহাক তালুকদার, তার স্ত্রী জাহানারা বেগম (৫০), ছেলে নয়ন তালুকদার (২৫), পুত্রবধূ হ্যাপি আক্তার (২০) নাতি মবিন (৩)। ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা জানান, সোমবার গভীর রাতে লাকুড়তলা গ্রামের আলাউদ্দিন খান ও ইসাহাক তালুকদারের ঘরে চেতনানাশক স্প্রে করে দুর্বৃত্তরা জানালা ভেঙ্গে ঘরে ঢুকে দুই পরিবারের নগদ অর্থ, স্বর্ণালঙ্কারসহ ১০ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

শরণখোলা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শেখ সুফিয়ান রুস্তম জানান, চেতনানাশক স্প্রে করার কারণে দুটি বাড়ির সবার একই অবস্থা হয়েছে।

টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক কারবারি নিহত

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ টেকনাফ থানা পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ইয়াছিন আরাফাত নামে এক মাদক কারবারি নিহত হয়েছে। নিহত ইয়াবা কারবারি টেকনাফ পৌরসভা চৌধুরী পাড়ার আব্দুল জলিলের পুত্র। সোমবার মধ্যরাতে টেকনাফ সদর মিঠাপানিরছড়া পাহাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ১০ হাজার ইয়াবা, ২টি দেশীয় তৈরি এলজি, ৯ রাউন্ড কার্তুজ ও ১৫ রাউন্ড গুলির খোসা উদ্ধার করেছে পুলিশ।

নির্বাচিত সংবাদ