২৫ আগস্ট ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গাইবান্ধায় ট্রাকচাপায় স্কুলছাত্রী নিহত

গাইবান্ধায় ট্রাকচাপায় স্কুলছাত্রী নিহত

অনলাইন ডেস্ক ॥ নিরাপদ সড়কের দাবিতে আজ বুধবার সকালে রাজধানী ঢাকার বিভিন্ন স্কুল-কলেজে ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের রাস্তা অবরোধ করে বিক্ষোভে নেমেছে।

এই অবস্থার মধ্যে গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলায় ট্রাকের চাকায় পিষ্ঠ হয়ে স্কুলছাত্রী সুমি আক্তার(১৪)নিহত হয়েছে। আজ বুধবার সকালে বামনডাঙ্গা সুন্দরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে সাঁকা মারা ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। সুমি আক্তার করুণাময়ী বালিকা উচ্চবিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী। সে রামভদ্র গ্রামের গনি মিয়ার মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সুমি আক্তার বাড়ি থেকে বাইসাইকেল যোগে প্রাইভেট পড়তে যাওয়ার সময় বামনডাঙ্গা সুন্দরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে সাঁকা মারা ব্রিজ সংলগ্ন পৌছলে পিছন দিক থেকে আসা একটি ট্রাকের চাকায় পিষ্ঠ হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে।

বিষয়টি নিশ্চিত করে সুন্দরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম আব্দুস সোবহান জনান, ঘাতক ট্রাকটিকে আটক করার চেষ্টা চলছে।

কক্সবাজারে দুই শ্রমিক

অন্যদিকে,কক্সবাজারের মহেশখালীতে পিকআপভ্যান খাদে পড়ে দুই শ্রমিক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো পাঁচজন। মঙ্গলবার রাত আটটার দিকে উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের মাঝেরচর এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন— মো. শেকাব উদ্দিন (৩০) ও মোহাম্মদ মামুন (২২)। তারা মাতারবাড়ী এলাকার বাসিন্দা ছিলেন।

জানা গেছে, ইটভর্তি পিকআপটি বিপরীত দিক থেকে আসা একটি গাড়িকে পাশ কাটাতে গিয়ে সড়কের খাদে পড়ে যায়। এতে গাড়িটি উল্টে ৭/৮ জন চাপা পড়েন। আহতদের চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিত্সা দেয়া হচ্ছে।

নির্বাচিত সংবাদ