২৫ আগস্ট ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বরিশালে হামলায় দম্পত্তি আহত ॥ পুলিশে সোপর্দ

বরিশালে হামলায় দম্পত্তি আহত ॥ পুলিশে সোপর্দ

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ পূর্ব শত্রুতার জেরধরে অপহরণের চেষ্টার মিথ্যে অভিযোগ তুলে এক দম্পত্তি ও তার শিশু কন্যাকে অমানুষিক নির্যাতন করে উল্টো পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। পুলিশ ঘটনার তদন্তে গিয়ে অপহরণের চেষ্টার অভিযোগের কোন সত্যতা না পেয়ে আহত তিনজনকে হাসপাতালে ভর্তি করেছেন। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সন্ধ্যায় জেলার গৌরনদী উপজেলার গেরাকুল গ্রামে।

বুধবার দুপুরে উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন ওই গ্রামের মৃত মোতাহার তালুকদারের কন্যা পারভীন বেগম জানান, প্রতিবেশী আইয়ুব আলী আকনের সাথে সম্প্রতিসময় থেকে তাদের বিরোধ চলে আসছে। ওই বিরোধের জেরধরে আইয়ুব আলী ও তার ছেলেরা গত কয়েকদিন পূর্বে তার (পারভীন) পুত্র পারভেজকে মারধর করে গ্রামত্যাগে বাধ্য করে। পারভীন বেগম অভিযোগ করেন, মঙ্গলবার সন্ধ্যায় তাদের একটি কুকুরের বাচ্চা প্রতিবেশী আইয়ুব আলী আকনের বাড়িতে যাওয়ার পর তিনি (পারভীন) ও তার ১২ বছরের কন্যা সুমাইয়া কুকুরের বাচ্চাটিকে আনতে যায়। এসময় আইয়ুব আলীর পুত্র আজাদ আকন ও তার সহযোগিরা পরিকল্পিতভাবে তাদের (মা-মেয়ে) ওপর অর্তকিতভাবে হামলা চালিয়ে অমানুষিক নির্যাতন করে। তাদের চিৎকারে পারভীনের স্বামী পাশ্ববর্তী একটি মুরগীর ফার্মের কর্মচারী সোহাগ মোল্লা এগিয়ে আসলে তাকেও পিটিয়ে গুরুতর আহত করা হয়।

পারভীন জানান, তাদের মারধর করার পর আইয়ুব আলীর মেয়েকে মিথ্যে অপহরণের চেষ্টার অভিযোগ তুলে তাদের তিনজনকেই থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়। পরবর্তীতে পুলিশ ঘটনার তদন্ত করে অপহরনের চেষ্ঠার অভিযোগের কোন সত্যতা না পেয়ে মধ্যরাতে তাদের চিকিৎসার জন্য গৌরনদী উপজেলা হাসপাতালে ভর্তি করেছেন। পারভীন বেগম অভিযোগ করে বলেন, তাদের হাসপাতাল ত্যাগের জন্য হামলাকারী ও তাদের সহযোগিরা বিভিন্ন ধরনের হুমকি প্রদর্শন করেছে।

গৌরনদী মডেল থানার ওসি গোলাম সরোয়ার জানান, পুলিশের তদন্তে পূর্ব শত্রুতার জেরধরে এ হামলার ঘটনা ঘটেছে বলে তথ্য উদ্ঘাটন করা হয়েছে। হামলার ঘটনায় গৃহবধূ পারভীন বেগমকে থানায় লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে। অভিযোগ পেলে হামলাকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নির্বাচিত সংবাদ