২৫ আগস্ট ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ট্রেনের ধাক্কায় তিন যুবক নিহত

নিজস্ব সংবাদদাতা, গোপালগঞ্জ, ২০ মার্চ ॥ রেল-ক্রসিংয়ে ট্রেনের ধাক্কা খেয়ে মোটরসাইকেল আরোহী তিন যুবক নিহত হয়েছেন। বুধবার ভোরে পুলিশ তাদের মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহতরা হলো শহরের ইসলামবাগ এলাকার সিদ্দিক সিকদারের ছেলে রাজু আহম্মেদ সিকদার (২৫), একই এলাকায় বসবাসরত নড়াইল জেলার নড়াগাতী থানার পহরডাঙ্গা গ্রামের কামরুল চৌধুরীর ছেলে তানভীর চৌধুরী রকি (১৯) এবং গাজীপুর জেলার বাসন থানার দীঘিরতালা গ্রামের মোঃ সায়দান মোল্লার ছেলে লেবু মোল্লা (২৫)। জানা গেছে লেবু মোল্লা একটি বিয়েতে অংশ নিতে গাজীপুর থেকে গোপালগঞ্জে আসে।

গোপালগঞ্জ থানার পুলিশ জানায়, রাত সাড়ে ১১টার দিকে ট্রেনটি যাত্রী নিয়ে গোপালগঞ্জে পৌঁছে। পরে রাত সাড়ে ১২টার দিকে লাইনের শেষপ্রান্ত গোবরা স্টেশন থেকে ট্রেনটি ঘুরিয়ে পুনরায় গোপালগঞ্জ স্টেশনে আসার সময় ভেন্নাবাড়ী রেল-ক্রসিংয়ে মোটরসাইকেলসহ ওই তিন যুবক ট্রেনের সঙ্গে ধাক্কা খেয়ে লাইনের পাশে ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু ঘটে এবং মোটরসাইকেলটিও দুমড়ে-মুচড়ে যায়। পরে সকালে স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়। তবে, ক’দিন ধরেই ওই রেলগেটে গেটম্যান ছিল না বলে স্থানীয়রা জানিয়েছেন। এ ঘটনায় রাজবাড়ী রেলওয়ে পুলিশে একটি অস্বাভাবিক মৃত্যু’র মামলা হয়েছে। হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে মরদেহ তাদের পরিবারের হাতে তুলে দেয়া হয়েছে।

নির্বাচিত সংবাদ