২৩ আগস্ট ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আলোচিত খবর

  • সম্প্রতি আলোচিত সব বিষয় নিয়ে লিখেছেন- রিফাত কান্তি সেন

এখনও সফল নন!

নিজে যাকে বড় বলে বড় সে নয়, লোকে যাকে বড় বলে বড় সে হয়। নিজের ঢোল নিজে পেটাতে চান না রাধিকা। সম্প্রতি সংবাদ সংস্থাকে দেয়া এক সাক্ষাতকারে তিনি বলেন, ‘আমি প্রথম সারির তারকাদের সঙ্গে কাজ করতে চাই। আমার কাছে সাফল্যের সংজ্ঞা আলাদা। ফলে আমি নিজেকে এখনও সফল মনে করি না। কারণ আমি যা অর্জন করতে চেয়েছিলাম, তা এখনও পেয়েছি বলে মনে হয় না। ’ রাধিকা বলিউড এর জনপ্রিয় এক নায়িকা। রূপে, গুণে অনন্য সে। সৌন্দর্য এবং বুদ্ধিমত্তায় ও তার জুড়ি নেই। বেশকিছু ছবি পেয়েছে তুমুল জনপ্রিয়তা। ‘বদলাপুর’, ‘পার্চড’, ‘ফোবিয়া’, ‘প্যাডম্যান’, ‘অন্ধাধুন’, এসব ছাড়াও রয়েছে তার অসংখ্য জনপ্রিয় ছবি। সদ্যই মুক্তি পেয়েছে রাধিকা অভিনীত ব্রিটিশ- আমেরিকান ছবি ‘ দ্য ওয়েডিং গেস্ট’। ছবিটি মুক্তি দিয়েছে মার্কিনীরা।

কী সম্পর্ক তাদের মধ্যে!

ভারতীয় চলচ্চিত্র জগতের দুই সুপারহিট নায়িকা ক্যাটরিনা এবং আলিয়া। আবেদনময়ী এ দুই নায়িকাকে নিয়ে বরাবরই আলোচনার কেন্দ্রবিন্দু থাকে রণবীরকে ঘিরে। পেশাগত কারণেই যে শুধু নিজেদের মধ্যে প্রতিযোগিতা থাকবে এমনটা নয়। তাদের প্রতিযোগিতায় ভিন্নমাত্রা যোগ করে রণবীর কপূর। এক সময় অসংখ্য গসিপ লেখা হয়েছে রণবীর এবং ক্যাটকে নিয়ে। এমনও আলাচনা ছিল যে রণবীরের মা নীতুর নাকি অপছন্দ ছিল ক্যাটকে। আর এতেই নাকি সম্পর্ক আর বেশিদূর গড়ায়নি। আবার গত কয়েক মাস আগের ট্রফিক্স ছিল আলিয়া-রণবীরের প্রেমের জল্পনা। আলিয়াকে পছন্দও নাকি করেন কপূর পরিবারের সকলে। এত আলোচনার পরও কি দুই নায়িকার মধ্যে ভাল সম্পর্ক থাকার কথা? তবে খুশির খবর হচ্ছে দুই নায়িকার মধ্যেই এখন ভাল সম্পর্ক বিরাজ করছে আর তার প্রমাণ পাওয়া গেছে সোশ্যাল মিডিয়ার বদৌলতে। এই তো আসছে এপ্রিলে মুক্তি পেতে যাচ্ছে আলিয়ার আগামী ছবি ‘কলঙ্ক’। তারই একটি ভিডিও তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। সেখানে ক্যাটরিনা মন্তব্য করেন, ‘ওয়েল ডান আলু.....

সৃজিত-মিথিলার সম্পর্ক!

ভারত বাংলাদেশ দুই মিডিয়া পাড়ায়ই এখন একটাই গুঞ্জন, আর তা হলো মিথিলা সৃজিতের বিয়ের খবর! বিষয়টি কী আসলেই সত্যি? ভাইরালের এ দুনিয়ায় কত কিছুই তো প্রতিদনি রটে যায়। যা কিছু ঘটে তার উলটোই ঠিক রটতে দেখা যায়। সত্যি মিথ্যের বিষয়ে খোঁজ-খবর না নিয়ে অনেকই মন্তব্য করে বসেন। আবার অনেকের ঘটনা সত্য ও প্রমাণিত হয় কারণ কথায় আছে, যা কিছু রটে তার কিছু না কিছু ঠিকই বটে। তবে ভারতীয় পরিচালক সৃজিত এবং বাংলাদেশী অভিনয়শিল্পী মিথিলার সঙ্গে যে বিয়ে করার গুঞ্জন উঠেছে তা পুরোপুরি জল্পনা বলে আখ্যায়িত করেছেন ভারতীয় চলচ্চিত্র প্রযোজক সৃজিত। সৃজিত মুখার্জি জানান, তিনি আর মিথিলা দুজন জাস্ট বন্ধু। এর বাইরে তাদের আর কোন সম্পর্ক নেই। তিনি টাইমস অব ইন্ডিয়াতে খবরটি পড়েছেন। এটি শুধুই জল্পনা। তিনি বলেন ২০১০ সাল থেকে এখন পর্যন্ত যে ক’জন নায়িকার সঙ্গে কাজ করেছি তাদের মধ্যে ৯০ শতাংশের সঙ্গে এমন জল্পনা হয়েছে বলে জানান তিনি। জল্পনা অধিকাংশ সময়ই ভিত্তিহীন।

নির্বাচিত সংবাদ