২৫ আগস্ট ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাজধানীতে শিক্ষক এবং সিরাজগঞ্জে কলেজছাত্রসহ নিহত ৩

রাজধানীতে শিক্ষক এবং সিরাজগঞ্জে কলেজছাত্রসহ  নিহত ৩

অনলাইন রিপোর্টার ॥ রাজধানীর মিরপুরে সড়ক দুর্ঘটনায় আব্দুর রাজ্জাক নামে এক মাদ্রাসাশিক্ষক নিহত হয়েছেন। মিরপুর কল্যাণপুর বাসস্ট্যান্ড এলাকায় বৃহস্পতিবার সকালে এ দুর্ঘটনা ঘটে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মিরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মঞ্জুরুল ইসলাম জানান, ভোরে মিরপুর কল্যাণপুর বাসস্ট্যান্ড এলাকায় রাস্তা পার হচ্ছিলেন রাজ্জাক। এসময় একটি তেলের লরি তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহতের বাড়ি মেহেরপুর সদর এলাকায়। তিনি একটি মাদ্রাসায় শিক্ষকতা করতেন।

এদিকে, বুধবার রাতে পল্টন মোড়ে রাস্তা পার হওয়ার সময় অজ্ঞাত এক ব্যক্তিকে (৪০) একটি কাভার্ড ভ্যান ধাক্কা দেয়। ঘটনাস্থলেই তিনি মারা যান। পুলিশ কাভার্ড ভ্যানসহ চালককে আটক করেছে।

অন্যদিকে, সিরাজগঞ্জের কামারখন্দে কাভার্ডভ্যান চাপায় হৃদয় (১৭) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে সিরাজগঞ্জ-নলকা নির্মাণাধীন চারলেন মহাসড়কে কামারখন্দ উপজেলার ভদ্রঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় দুই পথচারী আহত হয়েছেন। নিহত হৃদয় বাজার ভদ্রঘাট গ্রামের হায়দার আলীর ছেলে ও ধুকুরিয়া কারিগরি কলেজের এইচএসসি পরীক্ষার্থী। এদিকে এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা কাভার্ডভ্যানটিতে আগুন ধরিয়ে দেয় এবং সড়ক অবরোধ করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, কেমিক্যাল বোঝাই একটি কাভার্ডভ্যান ভদ্রঘাট বাজারের পশ্চিম পাশে তিন পথচারীকে চাপা দিলে ঘটনাস্থলেই হৃদয় মারা যান। আহত হন আরো দুই পথচারী। দুর্ঘটনার পর বিক্ষুব্ধ এলাকাবাসী কাভার্ডভ্যানটি আটক করে আগুন ধরিয়ে দেয়। পরে তারা সড়ক অবরোধ করেন।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মো. আব্দুল হামিদ জানান, কলেজছাত্রের নিহতের ঘটনায় এলাকাবাসী কাভার্ডভ্যানটিতে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিভিয়ে ফেলেছে।

নির্বাচিত সংবাদ