১৮ আগস্ট ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বার্সাকে ফিরিয়ে দিয়েছিলেন ভিনিসিউস

বার্সাকে ফিরিয়ে দিয়েছিলেন ভিনিসিউস

অনলাইন ডেস্ক ॥ ব্রাজিলিয়ান তারকা ভিনিসিউস জুনিয়রকে দলে পেতে এক প্রকার বেপরোয়া ছিল বার্সেলোনা। মোটা অঙ্কের প্রস্তুাবও দিয়েছিল তারা। তবে অর্থের পিছিনে না গিয়ে রিয়াল মাদ্রিদকেই পছন্দের ক্লাব হিসেবে বেছে নিয়েছিলেন তরুণ এ তারকা।

প্রতিভাবান ভিনিসিউসকে পেতে ২০১৭ সালের মে মাসে রিয়াল চুক্তি করে ফ্ল্যামেঙ্গোর সঙ্গে। বয়স ১৮ হলে গত বছরের জুলাইয়ে আনুষ্ঠানিকভাবে সান্তিয়াগো বার্নাব্যুতে চলে আসেন ব্রাজিলিয়ান তরুণ। রিয়ালের চিরপ্রতিদ্বন্দ্বী ক্লাব বার্সাতেও যাওয়ার সুযোগ ছিল বলে এক সাক্ষাতকারে জানিয়েছেন ভিনিসিউস।

‘বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের আগে আর কোনও ক্লাবের আগ্রহ নিয়ে বাবা আমাকে বলেনি। তারপর আমরা দুই ক্লাবে গেলাম। দুটি ক্লাবকেই পছন্দ হয়েছিল। বার্সা বেশি অর্থ দিতে চেয়েছিল। কিন্তু আমরা চেয়েছিলাম সেরা প্রকল্প এবং মার্সেলো ও ক্যাসেমিরো আমার সঙ্গে কথা বলে আমাকে সিদ্ধান্ত নিতে সহায়তা করেছে। অনেকেই ভেবেছিল আমি ব্রাজিলের বাইরে খেলতে পারব না।’

রিয়াল মাদ্রিদের হয়ে দারুণ পারফরম্যান্সের মধ্য দিয়ে ব্রাজিল দলে ডাক পেয়েছিলেন ভিনিসিউস। তবে মার্চের শুরুতে গোড়ালির চোটে ছিটকে গেছেন তিনি। মে মাসে তার ফেরার সম্ভাবনা আছে।