২০ এপ্রিল ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নিরাপত্তার জন্য সকালে ব্যালট পেপার পাঠানো হবে ॥ নির্বাচন কমিশনার

নিরাপত্তার জন্য সকালে ব্যালট পেপার পাঠানো হবে ॥ নির্বাচন কমিশনার

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ নির্বাচন কমিশনার মোঃ রফিকুল ইসলাম বলেছেন, ভোট একটি উৎসব এ উৎসবে সকল ভোটারদের অংশগ্রহন করা উচিৎ। এখন যদি কেউ ভোট দিতে না আসে, সেজন্য নির্বাচন কমিশনের কি করার আছে। তবে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোট অনুষ্ঠানের জন্য কমিশনের পক্ষ থেকে সবধরণের উদ্যোগ গ্রহন করা হয়েছে। তাই বরিশালের সকল ভোটারদের কাছে অনুরোধ রইলো, আপনারা কেন্দ্রে ভোট দিতে আসুন। ভোটকে উৎসব মুখর করে তুলুন।

সকালে ভোট কেন্দ্রে ব্যালট পাঠানোর সিদ্ধান্তের বিষয়ে নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম বলেন, নির্বাচনের দায়িত্বে থাকা কর্মকর্তাদের নিরাপত্তার কথা চিন্তা করেই আমরা এ সিদ্ধান্ত নিয়েছি। বুধবার বিকেল থেকে রাত অবধি বরিশাল নগরীর সার্কিট হাউস মিলনায়তনে পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে আইন-শৃঙ্খলা বিষয়ক বিশেষ সভা শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে নির্বাচন কমিশনার আরও বলেন, উপজেলা পরিষদের নির্বাচনে ভোটরা ভোট কেন্দ্রে এসে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিচ্ছেন।

আগামী ২৪ মার্চ বরিশাল জেলার সাতটি উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে সার্কিট হাউজে নির্বাচন সংক্রান্ত বিশেষ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নির্বাচন কমিশনার মোঃ রফিকুল ইসলাম। বরিশাল বিভাগীয় কমিশনার রাম চন্দ্র দাসের সভাপতিত্বে সভায় বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ মোশারফ হোসেন, জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান, বিজিবি খুলনার সেক্টর কমান্ডার কর্ণেল আরশাদুজ্জামান খান, ডিজিএফআই’র অধিনায়ক কর্ণেল জিএম শরিফুল ইসলাম, র্যাব-৮ এর অধিনায়ক আতিকা ইসলাম, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোঃ ইউনুস মিয়াসহ বরিশাল, ঝালকাঠি, বরগুনা, পিরোজপুর ও ভোলা জেলার নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।