২৫ আগস্ট ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

চুয়াডাঙ্গায় স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যা

নিজস্ব সংবাদদাতা, চুয়াডাঙ্গা, ২১ মার্চ ॥ আলমডাঙ্গা উপজেলার বড়বোয়ালিয়া গ্রামে স্ত্রীকে ধারালো অস্ত্রাঘাতে হত্যার পর স্বামী আত্মহত্যা করেছে বলে পুলিশ দাবি করেছে। এ হত্যাকা-ের পর লাশ উদ্ধার করে পুলিশ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠায়।

জানা গেছে, ইবাদত আলমডাঙ্গা উপজেলার বড়বোয়ালিয়া গ্রামের আদর্শপাড়ার নোয়াব জোয়ার্দারের ছেলে এবং জাহানারা কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার ঝুঁটিয়াডাঙ্গা গ্রামের আকছেদ আলীর মেয়ে। ২৫ বছর আগে তাদের বিয়ে হয়। সংসারে অভাব অনটন নিয়ে স্বামী ইবাদত আলী (৫২) ও স্ত্রী জাহানারা খাতুনের (৫০) মধ্যেই প্রায়ই ঝগড়া হতো। বুধবার রাত সাড়ে ৯টার দিকে তাদের মধ্যে নিত্যদিনের মতো ঝগড়ার শব্দ শুনতে পান প্রতিবেশীরা। কিন্তু কেউ বিষয়টি নিয়ে তেমন গুরুত্ব দেয়নি। স্বামী-স্ত্রীর মধ্যে তীব্র বাদানুবাদের এক পর্যায়ে ইবাদত আলী ধারালো অস্ত্র দিয়ে স্ত্রী জাহানারাকে কোপায়। ওই সময় জাহানারার বাম হাত কেটে দেহ থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। এতে তিনি ঘটনাস্থলেই নিহত হন। এরপর ইবাদত স্ত্রীর লাশ পাশে রেখে ঘরের আড়ার সঙ্গে গলায় দড়ি পেঁচিয়ে আত্মহত্যা করে।

মাধবপুরে কাঠমিস্ত্রি

নিজস্ব সংবাদদাতা মাধবপুর, হবিগঞ্জ থেকে জানান, মাধবপুর উপজেলার সুরমা চা-বাগানের ২০ নং এলাকা থেকে নিখোঁজের ১২ দিন পর পবন সরকার (৪০) নামে এক কাঠমিস্ত্রির বিকৃত লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি উপজেলার বেজুড়া গ্রামের মৃত রামধন সরকারের ছেলে। বৃহস্পতিবার দুপুরে সুরমা চা-বাগানের ২০ নং সেকশনে একটি টিলা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

নির্বাচিত সংবাদ