১৯ এপ্রিল ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সাতক্ষীরায় পৌর পানির মূল্য বৃদ্ধির প্রতিবাদ

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ কোন পূর্ব ঘোষণা ছাড়াই সাতক্ষীরা পৌরসভার সাপ্লাই পানির মূল্য দ্বিগুণ বৃদ্ধি করা হয়েছে। এই বৃদ্ধির প্রতিবাদে এবং পৌর এলাকায় সর্বত্র সুপেয় পানির সরবরাহ নিশ্চিতের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টায় সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে সাতক্ষীরা নাগরিক আন্দোলন মঞ্চের আয়োজনে এই মানববন্ধন কর্মসূচী পালিত হয়। আগামী ২৮ মার্চের মধ্যে ওই দ্বিগুণ বিল প্রত্যাহার না করা হলে সাতক্ষীরা পৌরসভার সকল পানি গ্রাহকদের পানির বিল পরিশোধ না করার আহ্বান জানানো হয়েছে।

সাতক্ষীরা নাগরিক আন্দোলন মঞ্চের আহ্বায়ক এ্যাডভোকেট ফাহিমুল হক কিসলুর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন সাতক্ষীরা প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ, সাধারণ সম্পাদক মমতাজ আহমেদ বাপী, অধ্যক্ষ সুভাষ সরকার, অধ্যক্ষ আশেক-ই-এলাহী প্রমুখ।

নিখোঁজের ৩ দিন পর ইতালি প্রবাসীর পুত্রের লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, মানিকগঞ্জ, ২১ মার্চ ॥ নিখোঁজ হওয়ার ৩ দিন পর বৃহস্পতিবার সকালে সুজয় দেবনাথের মরদেহ বাড়ির পাশের পুকুর থেকে উদ্ধার করা হয়েছে। মানিকগঞ্জ সদর উপজেলার ভারাড়িয়া ইউনিয়নের কাকুরিয়া গ্রামের ইতালি প্রবাসী সঞ্জয় দেবনাথের পাঁচ বছর বয়সী ছেলে সুজয় দেবনাথ সোমবার দুপুর নিজ বাড়ি থেকে নিখোঁজ হয়।

সুজয়ের মা বাসন্তী দেবনাথ বলেন, তার স্বামী পাঁচ বছর ধরে ইতালি থাকেন। তিনি দুই মাস আগে দেশে এসে ২০ দিন থেকে আবার ইতালি চলে গেছে। সোমবার দুপুর ১২টার দিকে ছেলে সুজয়কে বাসায় রেখে সে পুকুরে গোসল করতে যায়। সেখান থেকে ফিরে আর সুজয়কে বাড়িতে পায়নি। গ্রামসহ আশপাশের এলাকায় খোঁজাখুঁজি করে না পেয়ে মানিকগঞ্জ সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন।