১৮ আগস্ট ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ফ্যাশন সংবাদ

ব্যাঙ

জাতীয় সঙ্গীত মনেপ্রাণে বিশ্বাস করে বুকে ধারণ করে প্রতিটি নাগরিককে বুকে হাত দিয়ে বলতে হবে; আমার সোনার বাংলা আমি তোমায় ভালবাসি।

তারুণ্যের এই বোধকে শ্রদ্ধা জানাতে স্বাধীনতা দিবস উপলক্ষে বরাবরের মতো এবারও ফ্যাশন হাউস ব্যাঙ স্বাধীনতা দিবসের চেতনাকে বুকে ধারণ করতে স্বাধীনতা দিবসের রং লাল সবুজের কথা মাথায় রেখে লাল সবুজ রঙের দৃষ্টিনন্দন কাতুয়া এনেছে। এছাড়াও দেশের বৃহৎ পছন্দের ব্র্যান্ড ব্যাঙ এ পাবেন আধুনিক ফ্যাশনেবল ক্যাজুয়াল বা ফরমাল শার্ট, টি-শার্ট, পলো শার্ট, প্যান্ট, ফতুয়া, পাঞ্জাবিসহ সব রকম মানানসই পোশাক। ১,২,৩ আজিজ সুপার মার্কেট (২য় তলা), শাহবাগ, ঢাকা। মুঠোফোন : ০১৯৭৭ ১১২ ২৬৪।

মেঘ

ফ্যাশন হাউস মেঘ স্বাধীনতা দিবস উপলক্ষে এনেছে ছেলেদের পাঞ্জাবি, টি-শার্ট, মেয়েদের কামিজ, শিশুদের ফতুয়া, ফ্রক ও টি-শার্ট। লাল-সবুজ রঙে আরামদায়ক কাপড়ে এসব পোশাকের নকশায় ফুটিয়ে তোলা হয়েছে মুক্তিযুদ্ধের আমেজ। মেঘের বিক্রয় কেন্দ্র আছেÑ ঢাকার শাহবাগের আজিজ সুপার মর্কেট, ধানম-ির মেট্রো শপিং মল, মিরপুর শপিং সেন্টার ও মৌচাকের সেন্টার পয়েন্ট। মোবাইল : ০১৬১১৬৩৪৪২৩।

রঙ বাংলাদেশ

বাংলাদেশের ঘরোয়া ফ্যাশন ইন্ডাস্ট্রির অন্যতম শীর্ষ হাউজ রঙ বাংলাদেশ স¦াধীনতার উদযাপনকে অন্য মাত্রা দিতে বিশেষ ব্যবস্থা করেছে। স্বাধীনতার গান ও বাংলাদেশের পতাকার বিষয়কে এবার ধরা হয়েছে কাপড়ের ক্যানভাসে। মূল রং হিসেবে বেছে নেয়া হয়েছে লাল ও পতাকার সবুজ আর সহকারী রং হিসেবে আছে সবুজের সেড, সাদা, টিয়া, গোল্ডেন হলুদ।

কেবল বড়দের নয়, প্রতিটি উপলক্ষে ছোটদের পোশাককে সমান গুরুত্ব দিয়ে থাকে বলেই বাচ্চাদের সংগ্রহও হয় বিশেষভাবে আকর্ষণীয়।

পোশাকের নক্সাকে ফুটিয়ে তোলা হয়েছে নানা ভ্যালু এ্যাডেড মিডিয়ার ব্যবহারে। এর মধ্যে রয়েছে স্ক্রিন প্রিন্ট, ব্লক প্রিন্ট, এ্যাম্ব্রয়ডারি, হাতের কাজ, গ্লাসওয়ার্ক, ইত্যাদি।

নিপুণ

স্বাধীনতার প্রায় সমবয়সী নিপুণ। দেশের কাপড়ে দেশের মানুষকে ফ্যাশনেবল পোশাক উপহার দিয়ে দেশের উন্নয়নে ভূমিকা রাখার মানসেই প্রতিষ্ঠা ১৯৭৩ সালের মার্চ মাসে। বাংলাদেশে ফ্যাশন হাউস কনসেপ্টের প্রবক্তা নিপুণ সময় পরিক্রমায় আজ ৪৬ বছর। ঢাকা, চট্টগাম, সিলেট, বগুড়া, নারায়ণগঞ্জ ও রাজশাহী বর্তমানে নিপুণের ৯টি শোরুম আছে। দীর্ঘ এই পথচলায় রয়েছে সবার সমর্থন, সহযোগিতা আর অনিশেষ প্রেরণা। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নিপুণ দিচ্ছে ২০% পর্যন্ত বিশেষ মূল্যছাড়। এই ছাড় চলবে ১৫ মার্চ থেকে ২১ মার্চ পর্যন্ত।