২৩ এপ্রিল ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

পটুয়াখালীতে ইয়াবা খেয়ে মাদক ব্যবসায়ীর মৃত্যু

  পটুয়াখালীতে ইয়াবা খেয়ে মাদক ব্যবসায়ীর মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, পটুয়াখালী ॥ পটুয়াখালীতে র্যাবের অভিযানে আটককৃত মাদক ব্যবসায়ী শাকিল খাঁ (২৮) নামে এক যুবকের ইয়াবা ট্যাবলেট খেয়ে মৃত্যু হয়েছে। পুলিশ নিহত শাকিলের মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরন করেছে। বৃহস্পতিবার মধ্য রাতে বাউফল স্বাস্থ্য কম্পেøক্সে তার মৃত্যু হয় বলে জানায় র্যাব।

পটুয়াখালী র্যাব-৮‘র কোম্পানী কমান্ডার পুলিশের সিনিয়র এএসপি সোয়েব আহমেদ জানান, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে দশমিনা উপজেলার পূর্ব আলিপুরা মাদক ব্যবসায়ীকে শাকিলকে আটক করা হয়। এসময় শাকিল র্যাবের হাত থেকে রেহাই পেতে তার পকেটে থাকা একাধিক ইয়াবা ট্যাবলেট উঠিয়ে মুখে পুড়ে খেয়ে ফেলে। পরে র্যাব তার দেহ তল্লাশি করে আরো ১০-১৫ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। আটকের পরে শাকিলকে পটুয়াখালীতে নিয়ে আসার সময় বগা ফেরীঘাটে অসুস্থ্য হয়ে পরলে র্যাব তাকে স্থানীয় স্বাস্থ্যকম্পেøক্সে নিয়ে যাওয়া হয়। এসময় শাকিল অসুস্থ্য হওয়ার বিষয়ে র্যাবকে জানান, র্যাবের হাত থেকে রেহাই পেতে শাকিল তার পটেকে থাকা একাধিক ইয়াবা ট্যাবলেট মুখে দিয়ে খেয়ে ফেলেছে। পরে রাত ১২ টার দিকে শাকিল মারা যায়।

এ প্রসঙ্গে বাউফল উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্পনা কর্মকর্তা প্রশান্ত কুমার সাহা জানান, আমি ঘটনাস্থলে ছিলাম না, তবে কর্মরত চিকিৎসক আক্তার উজ্জামান আমাকে ফোনে জানিয়েছে বৃহস্পতিবার রাত ১২ টার দিকে র্যাব সদস্যরা অসুস্থ্য অবস্থায় শাকিল নামে একজনকে নিয়ে আসেন। এসময় তাকে ওয়াস করতে গেলে সে তার মুখ দিয়ে ওয়াস পাইপ পেটে প্রবেশ করানো যায়নি। চিকিৎসা দেয়ার আগেই তার মৃত্যু হয়।