২২ আগস্ট ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বিএনপির কেউ কাউকে বিশ্বাস করেনা : তোফায়েল

  বিএনপির কেউ  কাউকে বিশ্বাস করেনা : তোফায়েল

নিজস্ব সংবাদদাতা, ভোলা॥ ভোলা-১ আসনের সংসদ সদস্য ,আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য,বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির চেয়ারম্যান ও সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপির দলের মধ্যে কেউ কাউকে বিশ্বাস করেনা। কর্মীরা নেতাকে বিশ্বাস করে না। এক নেতা আর এক নেতাকে বিশ্বাস করে না। অথচ আমাদের দল বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রীর নেতৃত্বে তৃণমূল থেকে ঐক্যবদ্ধ। তৃনমূল থেকে কেন্দ্র পর্যন্ত ঐক্যবদ্ধ।

শুক্রবার দুপুরে ভোলা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে মতবিনিময় সভায় দ্বিতীয় দিন সদর উপজেলা ভেলুমিয়া ও ভেদুরিয়া ইউনিয়নের আওয়মী লীগের তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের অনুষ্ঠিত মতবিনিময় সভা প্রধান অতিথির বক্তব্যে তোফায়েল আহমেদ এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ইদানিং বিএনপির অনেকে দল ত্যাগ করে চলে যাচ্ছে। বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়া দুনীর্তি মামলায় আসামী। তার পরিবর্তে আর একজনকে করেছে তিনি থাকেন বিদেশে। খুন মামলায় যার যাবজ্জীবন সাজা হয়েছে। একজন খুনিকে দলের ভারপ্রাপ্ত প্রধান করেন। মানুষকি এতো বোকা। তিনি লন্ডনে বসে নমিনেশন কেনা বেচা করে।

তিনি আরো বলেন, বিএনপি নির্বাচনে হেরে ২০০৮ সনে পেয়েছিলো ২৮টি আসন। আর এবার পেয়েছে ৬টা। আগামীতে আমার মনে হয় তারেকে খুঁজে পাওয়া কঠিন হবে। ২০০১ সনের পর ভেলুমিয়া ভেদুরিয়া আমাদের নেতাকর্মীদের উপর অনেক অত্যাচার অবিচার করা হয়েছে। তারা অনেক কষ্ট করেছে। অথচ আমরা ক্ষমতায় এসে তাদের উপর কোন প্রতিশোধ নেইনি। তোফায়েল আহমেদ কর্মীদের উদ্দ্যোশে বলেন,আপনাদের ভালবাসা আমার শ্রেষ্ঠ পাওয়া। ভেদুরিয়া ও ভেলুমিয়কে পর্যটন এলাকা হিসাবে গড়ে তুলবো।

ভোলা সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: মোশারেফ হোসেন’র সভাপতিত্বে সভায় আরো বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, উপজেলা আওয়ামী লীগ সম্পাদক নজরুল ইসলাম গোলদার,জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব। এসময় আরো উপস্থিত ছিলেন,জেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক জহুরুল ইসলাম নকিব,এনামুল হক আরজু,সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মো: ইউনুস,সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম প্রমুখ।

এদিকে মতবিনিময় সভায় ২ ইউনিয়নের কয়েক হাজার নারী পুরুষ নেতাকর্মী অংশ নেয়। উল্লেখ্য, গত বুধবার থেকে ভোলা আওয়মী লীগের তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের সাথে ৫ দিন ব্যাপী মতবিনিময় সভা শুরু হয়।