২৩ আগস্ট ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বাউফলে নির্বাচনী সহিংসতায় আহত-১০

  বাউফলে নির্বাচনী সহিংসতায় আহত-১০

নিজস্ব সংবাদদাতা, বাউফল ॥ বাউফলে উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা ও ঘোড়া মার্কার সমর্থকদের মধ্যে সংঘর্ষে কমপক্ষে ১০ জন আহত হয়েছে। এদের মধ্যে ৪ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার বিকাল সাড়ে ৫টায় নওমালা ইউনিয়নের নয়ার হাট এলাকায় এ ঘটনা ঘটেছে।

জানা গেছে, বিকাল ৪টার দিকে নৌকা মার্কার প্রার্থী আবদুল মোতালেব হাওলাদারের কয়েকশ’ কর্মী সমর্থক ওই হাটে অবস্থান নিয়ে গণসংযোগ করছিল। বিকাল ৫ টার দিকে ঘোড়া মার্কার প্রার্থী ইঞ্জিনিয়ার মজিবুর রহমানের নেতৃত্বে ২০-২৫টি বাইক নিয়ে তার কর্মী সমর্থকরা ওই হাটে প্রবেশ করে শ্লোগান দিতে থাকে। এসময় নৌকা মার্কার কর্মী সমর্থকরা শ্লোগান দিতে থাকলে উত্তেজনার সৃষ্টি হয়। একপর্যায়ে দুই গ্রুপই লাঠিসোটা ও ধারালো অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়।

এতে ঘোড়া মার্কার কর্মী সাবুদ্দিন আকন, সোহাগ রাড়ী, আবদুল মজিদ ও নৌকা মার্কার কর্মী নজরুল ইসলামসহ কমপক্ষে ১০ আহত হয়। এদের মধ্যে ৩ জনকে বাউফল হাসপাতালে এবং ১ জনকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার খবর পেয়ে বাউফলের উপজেলা নির্বাহী অফিসার পিজুস চন্দ্র দে, ওসি খন্দকার মোস্তাফিজুর রহমানসহ বিপুল সংখ্যক পুলিশ ঘটনাস্থলে অবস্থান করছে।