২৩ আগস্ট ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

জন সম্পর্কে ভুল ধারণা ছিল মৌনির

জন সম্পর্কে ভুল ধারণা ছিল মৌনির

অনলাইন ডেস্ক॥ ভারতীয় টিভি সিরিয়াল, রিয়েলিটি শো করে আগেই খ্যাতি পেয়েছেন মৌনি রয়। এখন বড় পর্দাতেও নিয়মিত অভিনয় করছেন তিনি। এ অভিনেত্রীর পরবর্তী সিনেমা র: রোমিও আকবর ওয়াল্টার। এতে তার বিপরীতে অভিনয় করছেন অভিনেতা জন আব্রাহাম।

সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন মৌনি। এ সময় তিনি জানান, জন আব্রাহামের সঙ্গে দেখা হওয়ার আগে এ অভিনেতা সম্পর্কে তার ভুল ধারণা ছিল। মৌনি বলেন, ‘জনের সঙ্গে আমার আগে কখনো দেখা হয়নি, তাই যখন আমি সিনেমায় যুক্তিবদ্ধ হলাম এবং তার সঙ্গে দেখা করতে গিয়েছিলাম, আমি তার গম্ভীর একটি রূপ মনে ধারণ করেছিলাম। কিন্তু যখন তার সঙ্গে দেখা হয় বুঝতে পারি, এই মানুষটি কতটা সরল এবং তার ব্যক্তিত্ব কত বড়। এমনকি শুটিং সেটেও তিনি খুবই হাসি-খুশি থাকেন। নিজের মতো করে চরিত্র ফুটিয়ে তোলার স্বাধীনতা তিনি দেন।’

গত বছর অক্ষয় কুমারের বিপরীতে গোল্ড সিনেমার মাধ্যমে মৌনি রায়ের বলিউডে অভিষেক হয়। এ অভিনেতার সঙ্গে তার সম্পর্ক নিয়ে মৌনি বলেন, ‘অক্ষয় কুমারকে আমার প্রথম সহ-অভিনেতা বলতে পেরে আমি গর্বিত। আমি অজীবন এটি মনে ধারণ করব কিন্তু প্রতিদিনই নতুন নতুন অভিজ্ঞতা তৈরি হয়, প্রতিটি সিনেমাই একটি করে নতুন পথচলা। আমি কাজ, অভিনয়, নাচ পছন্দ করি। এখন র: রোমিও আকবর ওয়াল্টার সিনেমার প্রচার করছি এতেও আমি খুবই খুশি।’

জন আব্রাহামের সঙ্গে র: রোমিও আকবর ওয়াল্টার, রাজকুমার রাওয়ের সঙ্গে মেড ইন চায়না সিনেমায় দেখা যাবে তাকে। এছাড়া শোনা যাচ্ছে, মোগুল সিনেমায় অভিনয় করবেন এ অভিনেত্রী। গুঞ্জন সত্য হলে আমির খানের সঙ্গে পর্দায় দেখা যাবে তাকে।

এদিকে রণবীর কাপুর-আলিয়া ভাট অভিনীত ব্রহ্মাস্ত্র সিনেমায় অভিনয় করছেন মৌনি রায়। এতে আরো অভিনয় করছেন-অমিতাভ বচ্চন, নাগার্জুনা প্রমুখ। এটি প্রযোজনা করছেন করন জোহর। আগামী ২০ ডিসেম্বর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

নির্বাচিত সংবাদ