২২ আগস্ট ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাজ-শুভশ্রীর বর্ণিল হোলি

রাজ-শুভশ্রীর বর্ণিল হোলি

অনলাইন ডেস্ক ॥ টলিপাড়ার আলোচিত তারকা দম্পতি রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলী। তাঁরা যে সুখী দাম্পত্য জীবন পাড় করছেন এর প্রমাণ তাঁদের ছবি।

প্রায়ই নিজেদের সুখময় ছবি ফেসবুকে শেয়ার করে এই জুটি। বিয়ের পর থেকেই প্রতিটি উৎসবও একসঙ্গে কাটাচ্ছেন তাঁরা।

হিন্দু ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব দোল পূর্ণিমা ছিল গত বৃহস্পতিবার। এ উৎসবেও একসঙ্গে ছিলেন রাজ ও শুভশ্রী। ভেরিফায়েড ফেসবুক পেজে নিজেদের বেশকিছু ছবি গতকাল শুক্রবার শেয়ার করে শুভশ্রী লিখেছেন, ‘হোলি, হাই। ফ্যামিলি ট্রিপ।’ দোলযাত্রা উৎসবে একে অপরকে আবির মাখিয়ে দেন রাজ ও শুভশ্রী।

তাঁদের বর্ণিল ছবিতে মন্তব্য পড়েছে অসংখ্য। ভক্তরাও শুভেচ্ছা জানিয়েছেন রাজ-শুভশ্রীকে। কেউ কেউ শুভশ্রীর অভিনয়েরও প্রশংসা করেছেন। সাইফুল আরিফিন নামে একজন শুভশ্রীকে লিখেছেন, ‘সত্যিই, তোমার মতো চাটুলতাপূর্ণ কথাবার্তা, চঞ্চলতা , অভিনয়ের দক্ষতা খুবই কম মানুষের হয়, তোমার অভিনয় সত্যিই অসাধারণ।‘

২০১৮ সালের ১১ মে টলিউড তারকা রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলির বিয়ে ধুমধামভাবে হয়। বিয়ের পর দারুণ সময় পার করছেন এই জুটি। কলকাতার বাংলা সিনেমার নায়িকা হলেও ওড়িশার ছবি দিয়ে শুরু শুভশ্রীর। অনুভব মোহান্তির বিপরীতে ‘মাতে তা লাভ হেলারে’ নামের ওই ছবি প্রশংসাও কুড়িয়েছিল। প্রথম বাংলা ছবি পিতৃভূমি। এরপর একে একে ‘বাজিমাত’, ‘চ্যালেঞ্জ’, ‘পরান যায় জ্বলিয়া রে’, ‘রোমিও’, ‘খোকাবাবু’, ‘শেষ বলে কিছু নেই’, ‘অভিমান’, ‘আমি শুধু চেয়েছি তোমায়’, ‘নবাব’সহ বেশ কিছু সিনেমায় অভিনয় করে জনপ্রিয় হয়েছেন।

অন্যদিকে, রাজ চক্রবর্তীও ছবি পরিচালনা ও প্রযোজনা করে দুই বাংলায় পেয়েছেন জনপ্রিয়তা। তাঁর পরিচালিত উল্লেখযোগ্য ছবিগুলো হলো, ‘চ্যালেঞ্জ’,‘পারব না আমি ছাড়তে তোকে’, ‘যোদ্ধা’, ‘বোঝে না সে বোঝে না’, ‘চিরদিনই তুমি যে আমার’ ইত্যাদি।