২৪ আগস্ট ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সারাকে আনফলো করলেন সুশান্ত !

সারাকে আনফলো করলেন সুশান্ত !

অনলাইন ডেস্ক ॥ বলিউড অভিনয়শিল্পী সুশান্ত সিং রাজপুত ও সারা আলি খানের সঙ্গে সম্পর্কটা ভালো যাচ্ছে না। কিছুদিন আগে গুঞ্জন চরমে উঠেছিল, তাঁদের মধ্যে প্রেমের ফুল বিকাশমান। কিন্তু সব মিলিয়ে এখন মনে হচ্ছে, সেই সম্পর্ক আর নেই। কী কারণ হতে পারে এর?

গত বছর অভিষেক কাপুর পরিচালিত ‘কেদারনাথ’ সিনেমায় সুশান্ত সিং রাজপুতের সঙ্গে জুটি বেঁধে বলিউডে পা রেখেছিলেন নবাবজাদি সারা আলি খান। ওই রোমান্টিক ড্রামা তৈরির সময় তাঁদের মধ্যে বন্ধন দৃঢ় হয়। মুক্তির পরেও তাঁরা পরস্পরের সংস্পর্শে ছিলেন।

গুঞ্জন চরমে ওঠে, যখন সারা তাঁর দেরাদুন ভ্রমণ বাতিল করে সুশান্তের জন্মদিন উদযাপন করেন। রাতে সুশান্তের বাড়িতে কেক নিয়ে হাজির হন সারা এবং এরপর একসঙ্গে ডিনার ডেটে বের হন। পরে সারাকে বাড়িতে পৌঁছে দেন সুশান্ত এবং ঘনিষ্ঠ সময় কাটান তাঁরা।

যদিও প্রেমের গুঞ্জন নাকচ করে দিয়েছিলেন সারা আলি খান। বলেছিলেন, তাঁরা দুজন শুধুই বন্ধু।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে অনুসরণকারীর তালিকা থেকে সারাকে বাদ দেন সুশান্ত। অবশ্য ফটোব্লগিং সাইটটি থেকে পুরোনো সব পোস্টই ডিলিট করে দিয়েছেন এ অভিনেতা। যা হোক, ‘সিম্বা’ অভিনেত্রী সারা অবশ্য এখনো সুশান্তকে অনুসরণ করছেন।

এদিকে, ‘সোনু কে টিটু কি সুইটি’ তারকা কার্তিক আরিয়ানের সঙ্গে সারার সম্পর্ক নিয়ে কম জল ঘোলা হয়নি। কিছুদিন আগে করণ জোহরের জনপ্রিয় চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ বাবার সঙ্গে অতিথি হয়েছিলেন সারা। সেখানেই কার্তিককে ক্রাশ বলে একান্তে সময় কাটানোর ইচ্ছে প্রকাশ করেন সারা। ইমতিয়াজ আলির ‘লাভ আজকাল টু’ ছবিতে জুটি বেঁধেছেন সারা-কার্তিক। কয়েকদিন আগে শুটিং সেট থেকে তাঁদের চুমুর ভিডিও ভাইরাল হয়েছিল।

গুঞ্জন উঠেছে, কার্তিকের সঙ্গে সারার সুসম্পর্কই কি ইনস্টাগ্রামে আনফলো করার কারণ?

দিল্লিতে এখন সারা-কার্তিকের ছবির শুটিং চলছে। সামাজিক মাধ্যমে তাঁদের বেশকিছু ছবি ও ভিডিও ফাঁস হয়েছে। এর পরেই ইনস্টাগ্রামে এ দুই তরুণ তারকা নিশ্চিত করেছেন, ইমতিয়াজ আলির সিনেমায় তাঁরা চুক্তিবদ্ধ হয়েছেন। কার্তিকের কাঁধে মাথা রাখা একটি ছবিও শেয়ার দিয়েছেন সারা। এ সিনেমায় সারা-কার্তিক ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন রণদীপ হুদা। সূত্র : ইন্ডিয়া টুডে