২২ আগস্ট ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আনন্দবাজার পত্রিকায় বাংলাদেশের ৩ ক্রিকেটারের বিয়ের খবর

আনন্দবাজার পত্রিকায় বাংলাদেশের ৩ ক্রিকেটারের বিয়ের খবর

অনলাইন ডেস্ক ॥ আতঙ্কের নিউজিল্যান্ড সফর থেকে কোনও রকমে বেঁচে ফিরেছেন বাংলাদেশের জাতীয় দলের ক্রিকেটাররা। দেশে ফিরে এসেই বিয়ের পিঁড়িতে বসলেন সাব্বির রহমান, মেহেদি হাসান মিরাজ এবং মুস্তাফিজুর রহমান। জেনে নিন, তাঁদের বিয়ের অ্যালবাম।শুক্রবার নতুন জীবন শুরু করেছেন বাংলাদেশের পেসার মুস্তাফিজুর রহমান। মামাতো বোন সামিয়া পরভিন শিমুর সঙ্গে বিয়ে হয় বাঁ হাতি এই ‘কাটার মাস্টারের’। ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের ছাত্রী শিমু। ছেলের জন্য তাঁকে পছন্দ করেছেন মুস্তাফিজের মা মাহমুদা খাতুন। বিশ্বকাপের পর দিন ক্ষণ স্থির করে বড় অনুষ্ঠান করা হবে বলে জানিয়েছেন মুস্তাফিজ। ঢাকার সেই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন, ক্রিকেটার, কর্মকর্তা, বন্ধু ও শুভাকাঙ্ক্ষীরা। বিয়ের অনুষ্ঠান ছিল ঘরোয়া। কাছের ক’জন বন্ধু, পরিবারের সদস্য আর মামার বাড়ির আত্মীয়স্বজন উপস্থিত ছিলেন এই অনুষ্ঠানে। বিকেল সওয়া তিনটেয় সাতক্ষীরার হাদিপুর গ্রামে কনের বাড়িতে ৫ লক্ষ ১ টাকা দেনমোহরে বিয়ে হয়।

বৃহস্পতিবার ২১ মার্চ মেহেদি হাসান মিরাজের বাগদান হয়েছে। পাত্রীর নাম রাবেয়া আখতার প্রীতি। খুলনার সরকারি বিএল কলেজের উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী তিনি। দীর্ঘ দিন ধরে সম্পর্ক ছিল তাঁদের। ঘরোয়া পরিবেশে দুই পরিবারের উপস্থিতিতে বাগদান অনুষ্ঠান হয়। বিশ্বকাপের পরে অনুষ্ঠান করা হবে বলে জানিয়েছেন মেহেদি।

বিতর্ক দূরে সরিয়ে রেখে নতুন ইনিংস সাব্বির রহমানের। পাত্রী অর্পা উচ্চমাধ্যমিকের ছাত্রী। কেরিয়ারে স্থিতিশীলতা আনার জন্যই অনেকে বিয়ে করার পরামর্শ দিয়েছিলেন সাব্বিরকে। সেই মতোই বিয়ে সেরে ফেলেন তিনি। গত মাসে নিউজিল্যান্ডের বিরুদ্ধে সেঞ্চুরি করেন। ঢাকা প্রিমিয়ার লিগে নিয়মিত রান পাচ্ছেন।