২০ আগস্ট ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বরিশালে সড়কে নিহতের ঘটনায় শিক্ষার্থীদের বিক্ষোভ

বরিশালে সড়কে নিহতের ঘটনায় শিক্ষার্থীদের বিক্ষোভ

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ বানারীপাড়া-বরিশালে সড়কের গড়িয়ারপাড় তেঁতুলতলা নামক এলাকায় বাস ও মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে বিএম কলেজের ছাত্রীসহ সাতজনের নিহতের ঘটনায় আজ শনিবার সকাল সাড়ে দশটার দিকে সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করেছেন বিএম কলেজের শিক্ষার্থীরা।

বিএম কলেজ থেকে বিক্ষোভ মিছিল বের করে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা মিছিল নিয়ে নথুল্লাবাদ হোসাইনিয়া মাদ্রাসার সামনে পৌঁছলে পুলিশের বাঁধার মুখে পরে। বিক্ষোভকারীরা প্রথমে সেখানে সড়ক অবরোধ করেন। এরপর পুলিশের বাঁধা অতিক্রম করে নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনালের সামনের সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করেন।

বিক্ষুব্ধ শিক্ষার্থীরা জানায়, তারা নিরাপদ সড়কের দাবিতে ও বিএম কলেজের মাস্টার্সের শিক্ষার্থী শিলা হালদারসহ সাতজন নিহত হওয়ার ঘটনায় গ্রেফতারকৃত চালকের দৃষ্টান্তমূলক শাস্তিসহ ক্ষতিপূরনের দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ করছেন। পুলিশ জানায়, শিক্ষার্থীদের বুঝিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করা হয়েছে।

বিমানবন্দর থানার ওসি এ আর মুকুল জানান, বিক্ষুব্ধ শিক্ষার্থীদের সাথে সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ সহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা কথা বলে প্রায় দুইঘন্টাপর পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

উল্লেখ্য, শুক্রবার সকালে বানারীপাড়া-বরিশালে সড়কের গড়িয়ারপাড় তেঁতুলতলা নামক এলাকায় বাস ও মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে বিএম কলেজের ছাত্রীসহ সাতজন নিহত হয়েছে। এ ঘটনায় শুক্রবার রাতে পুলিশ ঘাতক বাস চালক আব্দুল জলিলকে গ্রেফতার করেছেন।