১৯ এপ্রিল ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গাজীপুরে বাসের চাপায় দুই কলেজছাত্র নিহত, শিশুসহ আহত ২

গাজীপুরে বাসের চাপায় দুই কলেজছাত্র নিহত, শিশুসহ আহত ২

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুর মহানগরের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে সালনা এলাকায় শনিবার বাস চাপায় মোটরসাইকেল আরোহী দুই কলেজ ছাত্র নিহত এবং তার এক সতীর্থসহ দুইজন আহত হয়েছেন। নিহতরা হলেন- স্থানীয় লিঙ্কন স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণীর ছাত্র গাজীপুর মহানগরের মাস্টারবাড়ি এলাকার জুম্মান হোসেন নাছির (১৮) এবং সতীর্থ ভীমবাজার এলাকার বাসিন্দা রবিন (২২)। আহতরা হলেন লিঙ্কন স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণীর ছাত্র ও দক্ষিণ বাউপাড়া এলাকার বাসিন্দা মো. আলামিন (১৮) এবং আসোয়াত (১১) ।

গাজীপুর সদর থানার এসআই শহিদুল ইসলাম জানান, মহানগরের ইটাহাটা এলাকার লিঙ্কন কলেজ থেকে মোটরসাইকেলে চড়ে তিন বন্ধু বাড়িতে যাওয়ার পথে দুপুর পৌণে একটার দিকে দক্ষিণ সালনা এলাকায় কনকর্ড গার্মেন্টের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে বিপরীতগামী একটি অটোরিকশার সঙ্গে সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের তিন আরোহী ছিটকে মহাসড়কের উপর পড়ে যায়।

এসময় ময়মনসিংগামী সৌখিন পরিবহনের একটি বাস ওই কলেজ ছাত্র নাছিরকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি নিহত হন। এসময় তার সঙ্গে মোটরসাইকেল আরোহী রবিন ও আলামিন এবং অটোরিকশা যাত্রী শিশু আসোয়াত আহত হন। তাদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক প্রণয় ভ’ষন জানান, আহতদের মধ্যে রবিনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং আলামিন ও আসোয়াতকে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

লিঙ্কন কলেজের অধ্যক্ষ মো. আজিজুল হক সিকদার বলেন, নাছির, আলামিন ও রবিন সকলেই লিঙ্কন কলেজের একাদশ শ্রেণীর মানবিকের ছাত্র। শনিবার তারা সকলেই বর্ষোত্তীর্ণ পরীক্ষা শেষে মোটরসাইলেযোগে বাসায় ফিরছিলেন। পথে গাজীপুর মহানগরের দক্ষিণ সালনা এলাকায় বাস চাপায় নাছির ঘটনাস্থলে এবং রবিন ঢাকা হাসপাতালে নেয়ার পথে মারা গেছেন।