২০ এপ্রিল ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বিএনপি ভাঙ্গার ষড়যন্ত্র হচ্ছে ॥ ফখরুল

স্টাফ রিপোর্টার ॥ বহু চেষ্টা করেও মানুষের মন থেকে বিএনপিকে মুছতে ব্যর্থ হয়ে এখন এ দলটি ভাঙ্গার ষড়যন্ত্র করা হচ্ছে বলে অভিযোগ করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। রবিবার সন্ধ্যায় রাজধানীর কাকরাইল ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে বিএনপির সাবেক মহাসচিব কেএম ওবায়দুর রহমানের দ্বাদশ মৃত্যুবার্ষিকী উপলক্ষে ওবায়দুর রহমান স্মৃতি সংসদ আয়োজিত স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ অভিযোগ করেন।

বর্তমান সরকার ও নির্বাচন কমিশনের অধীনে দেশে কোন সুষ্ঠু নির্বাচন হবে না মন্তব্য করে মির্জা ফখরুল বলেন, দেশের মানুষের আর ভোটের প্রতি আগ্রহ নেই। তাই উপজেলা নির্বাচন কেন্দ্রে ভোটার আসছে না। একাদশ জাতীয় সংসদ নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, অনেকে বলে বিএনপি কেন নির্বাচনে গেল? আমরা গণতন্ত্রে বিশ্বাস করি বলেই নির্বাচনে গিয়েছিলাম। ফখরুল বলেন, আমরা আন্দোলন করে খালেদা জিয়ার মুক্তি ও দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে চাই। আমাদের লক্ষ্য হচ্ছে ফ্যাসিস্ট সরকারকে উচ্ছেদ করা। কিন্তু আজ অনেকে দালালি ও ষড়যন্ত্র করছে। তারা বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্টকে ভাঙ্গার চেষ্টা করছে। জনগণকে সঙ্গে নিয়ে আমাদের ঐক্য হয়েছে। তাই এ ঐক্য কেউ ভাঙ্গতে পারবে না। আমাদের বিজয় সুনিশ্চিত। তবে নেতাকর্মীদের ধৈর্য ও সাহস নিয়ে কাজ করতে হবে।

ফখরুল বলেন, গণতন্ত্রের মা খালেদা জিয়া এখন কারারুদ্ধ। আর দেশের গণতন্ত্রও আজ অবরুদ্ধ। জনগণকে ঐক্যবদ্ধ করা ছাড়া এই ফ্যাসিস্ট সরকারকে উৎখাত করা সম্ভব নয়। তাই জনগণের ঐক্য সৃষ্টি করে এগিয়ে যেতে হবে।

নির্বাচিত সংবাদ