২৫ আগস্ট ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মাদারীপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতির ঝুলন্ত লাশ উদ্ধার

মাদারীপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতির ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর ॥ মাদারীপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি লিমন মজুমদারকে গলায় ফাঁস দেয়া অবস্থায় ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

সোমবার সকালে শহরের আমিরাবাদ এলাকার লিয়াকত আলীর নিমার্ণাধীন ভবনের দোতলা থেকে ছাত্রলীগ নেতার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। লিমনের পরিবারের দাবী পরিকল্পিতভাবে লিমনকে হত্যা করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার সকালে আমিরাবাদ এলাকার মিলন সিনেমা হলের পিছনে লিয়াকত আলীর নির্মাণাধীন ভবনের দোতলায় লিমন মজুমদারের গলায় ফাঁস লাগানো অবস্থায় মৃতদেহ দেখতে পায় এলাকাবাসী। তারা পুলিশে খবর দিলে পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে মাদারীপুর মর্গে প্রেরণ করে। লাশ উদ্ধারের সময় লিমনের গলায় গামছা পেঁচানো থাকলেও দু’পা মাটির সাথে লেগে ছিল। এতে তার পরিবার দাবী করছেন, পূর্ব পরিকল্পিতভাবে কেউ হত্যা করে রেখে গেছেন। তবে পুলিশ ময়না তদন্ত করে রির্পোট পেয়ে ব্যবস্থা নেয়ার কথা বলেছে। লিমন মজুমদার সবুজবাগ এলাকার বাবুল মজুমদারের ছেলে। তিনি ছাত্রলীগের সহ-সভাপতিসহ নানা সংগঠনের সাথে জড়িত ছিলেন। তার এই রহস্যজনক মৃত্যুতে এলাকায় ব্যাপক উত্তেজনা বিরাজ করছে।

মাদারীপুর সদর থানার ওসি (তদন্ত) সিরাজুল হক সরদার বলেন, ‘লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাত দন্তের রিপোর্ট পেলে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

নির্বাচিত সংবাদ