২০ এপ্রিল ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফের আলিঙ্গন

রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফের আলিঙ্গন

অনলাইন ডেস্ক ॥ গতকাল শনিবার রাতে বসেছিল বলিউডের অন্যতম সম্মানজনক অ্যাওয়ার্ড ফিল্মফেয়ারের ৬৪তম আসর। অনুষ্ঠানে হাজির হয়েছিলেন বলিউডের প্রথম সারির তারকারা। এবারের আসরের উল্লেখযোগ্য ঘটনাগুলোর একটি সাবেক প্রেমিক যুগল রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফের আলিঙ্গন।

রণবীর কাপুর ও ক্যাটরিনার প্রেমের গল্পটি বলিউড সিনেমাপ্রেমীদের কাছে অজানা নয়। আজব প্রেম কি গজব কাহানি সিনেমার সেটে তাদের প্রেম হয়। প্রায় সাত বছর প্রেম করার পর ২০১৬ সালের জানুয়ারিতে ব্রেকআপ হয় এ জুটির। ওই সময় জাগ্গা জাসুস সিনেমার শুটিং করছিলেন তারা। ব্রেকআপের ফলে সিনেমাটিও বন্ধ হয়ে যায়। পরবর্তীতে অবশ্য শুটিং করেছেন তারা। একসঙ্গে সিনেমাটির প্রচারেও অংশ নিয়েছেন।কিন্তু তারপর তাদের একসঙ্গে খুব একটা দেখা যায়নি। এদিকে ক্যাটরিনার সঙ্গে ব্রেকআপের পর একাধিকবার রণবীরের প্রেমের গুঞ্জন চাউর হয়েছে। বর্তমানে অভিনেত্রী আলিয়া ভাটের সঙ্গে এ অভিনেতার প্রেমের গুঞ্জন বেশ জোরালো ভাবে শোনা যাচ্ছে। সম্প্রতি জি সিনে অ্যাওয়ার্ডের মঞ্চে একসঙ্গে নেচেছেন আলিয়া-রণবীর। কিন্তু মঞ্চে তাদের নাচ শুরু হওয়ার আগেই সেখান থেকে নাকি সরে গিয়েছিলেন ক্যাটরিনা। এরপর বলিপাড়ায় গুঞ্জন চাউর হয়, আলিয়ার সঙ্গে রণবীরকে হয়তো মেনে নিতে পারছেন না ক্যাটরিনা। এছাড়া বিভিন্ন সময় ক্যাটরিনা-আলিয়ার মধ্যে বন্ধুত্বে ফাটল নিয়েও মিডিয়ায় খবর প্রকাশ হয়েছে।

তবে গতকাল সকল জল্পনা উড়িয়ে দিয়েছেন রণবীর-ক্যাটরিনা। ফিল্মফেয়ার অনুষ্ঠানে পরস্পরকে আলিঙ্গন করেন তারা। এছাড়া দুজনই বেশ হাসি-খুশি ছিলেন। এছাড়া অন্য একটি ছবিতে দেখা যায়, পাশাপাশি বসে রণবীর-আলিয়া, আর তাদের সামনে হাসিমুখে দাঁড়িয়ে ক্যাটরিনা। সামাজিক যোগাযোগমাধ্যমে ছবিগুলো ভাইরাল হয়েছে। ভক্তদের ধারণা, তাদের মধ্যে বরফ গলেছে। সব ভুলে আবারো তারা ভালো বন্ধু হয়েছেন।৬৪তম ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে সাঞ্জু সিনেমার জন্য সেরা অভিনেতা হয়েছেন রণবীর কাপুর। অন্যদিকে রাজি সিনেমায় অভিনয় করে আলিয়া ভাট পেয়েছেন সেরা অভিনেত্রীর পুরস্কার। সেরা সিনেমা নির্বাচিত হয়েছে রাজি। সমালোচকদের বিচারে পদ্মাবত সিনেমার জন্য সেরা অভিনেতার পুরস্কার জিতেছেন রণবীর সিং। বাধাই হো সিনেমার জন্য সেরা অভিনেত্রী নীনা গুপ্তা। আর সেরা সিনেমা আন্ধাধুন।

এছাড়া এবারের আসরে যৌথভাবে সেরা পার্শ্ব অভিনেতার পুরস্কার পেয়েছেন গজরাজ রাও ও ভিকি কৌশল। বাধাই হো ও সাঞ্জু সিনেমার জন্য এ পুরস্কার পেয়েছেন তারা। বাধাই হো সিনেমার জন্য সেরা পার্শ্ব অভিনেত্রীর পুরস্কার জিতেছেন সুরেখা সিক্রি। অভিষেকেই বাজিমাত করেছেন ইশান কাট্টার ও সারা আলী খান। সেরা নবাগত অভিনেতা ও অভিনেত্রীর পুরস্কার ঝুলিতে পুরেছেন তারা।

নির্বাচিত সংবাদ