২৩ আগস্ট ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

টেকনাফে রোহিঙ্গা ক্যাম্প কমিটির চেয়ারম্যান গুলিবিদ্ধ

টেকনাফে রোহিঙ্গা ক্যাম্প কমিটির চেয়ারম্যান গুলিবিদ্ধ

অনলাইন ডেস্ক ॥ কক্সবাজারের টেকনাফে সশস্ত্র দুর্বৃত্তদের গুলিতে লেদা রোহিঙ্গা ক্যাম্প ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যান আবদুল মতলব গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। রবিবার রাতে উপজেলার লেদা রোহিঙ্গা বস্তির বাগানের সি-২৪ রাস্তায় এ

স্থানীয়রা জানান, রবিবার রাতে উপজেলার লেদা রোহিঙ্গা বস্তির বাগানের সি-২৪ রাস্তায় একদল সশস্ত্র দুর্বৃত্ত ক্যাম্প ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যান, সি-ব্লকের ৯৩নং রোমের বাসিন্দা মৃত ছিদ্দিক আহমদের ছেলে আবদুল মতলবকে গুলি করে। তার চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে দুর্বৃত্তরা পাহাড়ের দিকে পালিয়ে যায়। পরে রক্তাক্ত অবস্থায় তাকে দ্রুত উদ্ধার করে স্থানীয় ক্যাম্প হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার ও পরে চট্টগ্রামে পাঠানো হয়। বর্তমানে তিনি চট্টগ্রামে চিকিৎসাধীন রয়েছেন।

নয়াপাড়া পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আব্দুস সালাম সশস্ত্র দুর্বৃত্তদের গুলিতে ক্যাম্প চেয়ারম্যান আব্দুল মতলব গুলিবিদ্ধ হওয়ার বিষয়টি স্বীকার করেছেন।

ইউএনও মো. রবিউল হাসান জানান,দুর্বৃত্তদের গুলিতে ক্যাম্প কমিটির চেয়ারম্যান গুলিবিদ্ধ হয়েছেন। তিনি চিকিৎসাধীন রয়েছেন। ক্যাম্পে নিরাপত্তা জোরদার করা হয়েছে।