২৫ আগস্ট ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

জাতীয়তাবাদী সাইবার দলের সভাপতি আটক

জাতীয়তাবাদী সাইবার দলের সভাপতি আটক

অনলাইন রিপোর্টার ॥ রাজধানীর তেজগাঁও এলাকা থেকে জাতীয়তাবাদী সাইবার দলের সভাপতি আশেক আহমেদকে (৪০) আটক করেছেন র্যাীপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র্যা ব) সদস্যরা।

সোমবার (২৫ মার্চ) দুপুরে রাজধানীর কাওরান বাজারে র্যাাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র্যারব-৩ এর অধিনায়ক (সিও) লেফটেন্যান্ট কর্নেল এমরানুল হাসান।

সংবাদ সম্মেলনে এমরানুল বলেন, সোশ্যাল মিডিয়ায় মুক্তিযুদ্ধ ও রাষ্ট্রবিরোধী মিথ্যা, বানোয়াট গুজব প্রচারণা চালাতেন আশেক। এছাড়াও বিএনপির একজন নেতা হয়েও ব্যক্তিগত স্বার্থ হাসিলের জন্য নিজের রাজনৈতিক পরিচয় গোপন করে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত হওয়ার চেষ্টা করেন। তাই মানুষের মনে বিশ্বাস স্থাপনের জন্য তিনি দেশের শীর্ষ স্থানীয় রাজনীতিবিদদের সঙ্গে ছবি এডিট করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করতেন। পরে গোপন সংবাদের ভিত্তিতে রবিবার (২৪ মার্চ) রাত ১১টায় রাজধানীর তেজগাঁও থানা এলাকায় অভিযান পরিচালনা করে আশেককে আটক করা হয়।

তিনি বলেন, আশেক তার ফেসবুক পেইজে মহান মুক্তিযুদ্ধের শহীদদের সংখ্যা নিয়ে বিভ্রান্তিকর বিতর্কিত মন্তব্য করে মহান মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী প্রপাগান্ডা প্রচার করতেন। যার মাধ্যমে বাংলাদেশের মুক্তিযুদ্ধ ও মুক্তিযুদ্ধে শহীদদের প্রতি অশ্রদ্ধা, অবজ্ঞা ও অসম্মান প্রদর্শন করা হয়েছে।